লুকিয়ে তোলা হল আলিয়ার ব্যক্তিগত মুহূর্তের ছবি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

ছবি- সংগৃহীত

নিজের বাড়ির বৈঠকখানায় ফটোশিকারিদের ক্যামেরাবন্দি হয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট। নিমেশেই ব্যক্তিগত মুহূর্তের সেই ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। এই ঘটনায় ক্ষুব্ধ হন আলিয়া। জানা গেছে, প্রতিবেশীর ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করেন আলিয়ার দিকে।

যদিও সেই সময় বাড়িতে ছিলেন না বলিউড অভিনেতা রণবীর কাপুর। নিজের আগামী ছবি ‘তু ঝুটি মে মক্কার’-এর প্রচারে ভারতের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এমন সময় স্ত্রী আলিয়ার একান্ত মুহূর্তের এই ছবি ছড়িয়ে পড়ে। মুম্বই ফিরেছেন রণবীর। সংবাদমাধ্যমের সাথে বরাবরই সম্পর্ক ভালো কাপুর পরিবারের। তবে এই ধরনের আচরণে কী প্রতিক্রিয়া দিলেন রণবীর?

ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এই ঘটনায় চিন্তিত বলিউড অভিনেতা রণবীর। বিশেষ করে মেয়ে রাহার নিরাপত্তা তাদের উদ্বেগের কারণ। যদিও মেয়ের বয়স দু’মাস হওয়ার পরই সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেন, মেয়ে রাহা’র ছবি প্রকাশ না করার। এখনও পর্যন্ত কথা রেখেছেন আলোকচিত্রীরা। কিন্তু তার মাঝেই আলিয়ার ছবি ঘিরে যে কাণ্ড ঘটল তাতেই খানিকটা হলেও ক্ষুব্ধ রণবীর।

এই ঘটনার দুই দিন পর গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) মুম্বইতে একটি অনুষ্ঠানে দেখা মিলে অভিনেত্রী আলিয়া ভাটের। পরনে ঢিলেঢালা গোলাপি স্যুট, খোলা চুল আর নো মেকআপ লুকে আবার দেখা গেল তাকে। গাড়ি থেকে নেমে হেসে হাত নাড়লেন আলোকচিত্রীদের ক্যামেরায়।

দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া। তবে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) এই ভাবে দেখে স্বস্তি পেয়েছেন অভিনেত্রী আলিয়া ভাটের অনুরাগীরা।

সারাদিন/২৫ ফেব্রুয়ারি/এমবি

Nagad