নোরার যে গোপন কথা ফাঁস

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৩

সংগৃহীত

বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী নোরা ফতেহি। ভারতের বাইরেও দাপিয়ে কাজ করছেন তিনি। ‘দিলবর দিলবর’ গানের সাফল্য বদলে দেয় নোরা ফতেহির জীবন। সম্প্রতি এক গোপন কথা ফাঁস করে দিয়েছেন এই লাস্যময়ী।

খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা নোরা ফাতেহির প্রধান গুণ। আর এই সুন্দরীকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তার প্রেমিককে করতেই হবে তা জানিয়েছেন নোরা। তা শুনে হাসির রোল ওঠে কপিল শর্মার মঞ্চে।

শিগগির যুক্তরাষ্ট্রের চার রাজ্যে শো করতে যাওয়ার কথা নোরা ফতেহির। সাথে থাকছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার, দিশা পটানি, সোনম বাওয়েজারা। আর সেই প্রচারে এক শোতে এসে নোরা ফতেহির অভিনব দাবির কথা জানান।

সেখানেই নোরাকে তার প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল শর্মা। সেখানেই নোরা ফতেহির জানান, তিনি যদি কারও সাথে ডেটে যান, তাহলে খরচ দিতে হবে সেই পুরুষকেই।

নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, “সময় বদলে গেছে। মেয়েরা বিল মেটান।” সাথে সাথে আপত্তি জানিয়ে নোরা ফতেহি বলেন, “তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।” এরই মধ্যে নোরা ফতেহির এই কথাগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সারাদিন/২৭ ফেব্রুয়ারি/এমবি 

Nagad