রোনালদোর সাথে নগ্ন ভিডিও থাকার দাবি চিলির মডেলের

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

৮ বছর আগে ব্রিটিশ এক গণমাধ্যমে চিলির মডেল ড্যানিয়েল্লা শাভেজ দাবি করেছিলেন, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সাথে তার সম্পর্ক ছিলো। এবার চিলির ওই মডেল দাবি করেছেন, রোনালদোর সাথে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে।

তবে দীর্ঘ দিন ধরে জর্জিনার সাথে এক ছাদের নিচে থাকছেন। তাদের ঘরে সন্তানও আছেন। এই মডেল ড্যানিয়েল্লা শাভেজ জানিয়েছেন, তাদের মধ্যে সম্পর্কটা ছিল অনেক আগের। যেখানে জর্জিনা রোনালদোর জীবনে আসার আগেই ২০১৫ সালে তাদের সাক্ষাৎ হয়েছিল। যদিও দাবি করা ভিডিওটি শাভেজ প্রকাশ্যে আনেননি।

সামাজিক মাধ্যম টুইটারে এক পোস্টে এমন দাবি করেছেন চিলিয়ান মডেল শাভেজ। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোকে ট্যাগ করে পোস্টে চিলির মডেল লিখেছেন, “কেউ যদি তার সঙ্গী ছাড়া অন্যকারো সাথে যৌন সম্পর্কে জড়িত হয়, তাহলে তাকে কোনও ব্যাখ্যা ছাড়াই মুক্তমনা বলা যেতে পারে। কিন্তু যৌনতায় জড়ানোটা কি প্রতারণা বলে গণ্য হবে?”

ড্যানিয়েল্লা শাভেজ আরও বলেন, “যদি তাই হয়, তাহলে ক্রিস্টিয়ানো এবং আমি কি অবিশ্বস্ত? আমাদের মাঝে শুধু মাত্র যৌনতা ছিল। উত্তেজনাকর মুহূর্তও আছে। আমি সবসময় বিষয়টি অস্বীকার করতাম এবং তা এড়াতে গল্প তৈরি করতাম।”

“কিন্তু আমি বিষয়টি আর কোনো ভাবেই লুকিয়ে রাখতে পারছি না। মিথ্যা কোনও কিছু যোগ করার প্রয়োজন আছে বলে মনে করি না আমি। সম্পর্কটির প্রমাণ করার জন্য একটি ভিডিও আছে আমার কাছে। কিন্তু আমি তা আপলোড করবো না। কারণ এটি তার গোপনীয়তা। সেখানে আমরা সম্পূর্ণ নগ্ন।” বলেন চিলির মডেল।

সারাদিন/২৭ ফেব্রুয়ারি/এমবি 

Nagad