‘সুড়ঙ্গ’ দিয়ে বড় পর্দায় ঢুকছেন আফরান নিশো

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

আফরান নিশো, ছবি- সংগৃহীত

বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার দাপুটে অভিনেতা আফরান নিশোর। ‘সুড়ঙ্গ’ নামের সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখছেন দাপুটে এই অভিনেতা। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্যদিয়ে হয়ে গেলো নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’-এর মহরত।

‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমায় নিশোর নায়িকা হিসেবে থাকছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে চরকি ও আলফা আই স্টুডিওজ। মঙ্গলবার ঢাকায় শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় সুড়ঙ্গের মহরত।

বহু দর্শকপ্রিয় নাটকের প্রধান মুখ আফরান নিশো বলেন, “আমার সব সময়ই ইচ্ছা ছিলো বড়পর্দায় কাজ করার। রাফি এখন জনপ্রিয় নির্মাতা। বড়পর্দায় যেমন প্রথম কাজ, রাফির সাথেও প্রথম কাজ হতে যাচ্ছে আমার। আমি তাকে যতটুকু সম্ভব এপ্রিশিয়েট করি।”

নিশো আরও বলেন, “প্রথম কাজে একটু রিস্ক থাকে। তবে আমরা সবাই হার্ড ওয়ার্কার, ডেডিকেটেড। আমাদের ডিওপি এক মাসের বেশি সময় ধরে এটার সাথে কাজ করছে। পুরো টিম একসাথে আছে। ভালো কিছু হবে আশা করি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

নায়িকা তমা মির্জা বলেন, “রাফির সাথে ‘খাঁচার ভেতর অচিন পাখি’তে কাজ করে সবার প্রশংসা পেয়েছি। এজন্য তার কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো। তার কাছ থেকে অনেক কিছু শিখছি আমি।” তিনি আরও বলেন, “নিশো ভাইয়ের সাথে আমার প্রথম কাজ। এই মানুষটার অনেক বড় ভক্ত আমি। তার ব্যাপারে বলতে অনেক নার্ভাস লাগে। কারণ আমি যতবার তার সাথে বসেছি স্ক্রিপ্ট, লুক নিয়ে, তাকে যত কিছুই জিজ্ঞেস করেছি, উনি বলেছেন আর আমি মুগ্ধ হয়ে শুনেছি।”

অভিনেতা নিশোকে ধন্যবাদ দিয়ে তমা মির্জা বলেন, “তার কাছ থেকে অনেক কিছু শেখা যায়। ধন্যবাদ আমাকে আপনার বড়পর্দার জার্নির সঙ্গী করে নেওয়ার জন্য।”

Nagad

‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা রায়হান রাফি বলেন, “সুড়ঙ্গ আমার অনেক পছন্দের একটা গল্প। অনেকদিন আগে থেকেই এই গল্পটা আমি বানাতে চাচ্ছিলাম। কিন্তু গল্পটা বানানোর জন্য কিছু সীমাবদ্ধতা ছিল। অবশেষে ইচ্ছাটা পূরণ হতে চলেছে।”

সারাদিন/০১ মার্চ/এমবি