সোলাস্তায় বসন্তে পোশাক কিনলে ঈদে ৫০% ছাড়

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৩

তরুন প্রজন্মের জনপ্রিয় ফ্যাশান ব্রান্ড সোলাস্তা সবসময়ই তাদের প্রকাশ ও প্রচারনায় ব্যতিক্রম। নিত্যনতুন প্রচারনার ধারনা নিয়ে তাদের সরব পদচারনা ফ্যাশান জগতে নজড় কেড়েছে সবার। এরই ধারাবাহিকতায় সোলাস্তা এাবার নিয়ে এসেছে ক্রেতা বান্ধব একটি বিশেষ আয়োজন ‘সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি ২০২৩’। সেখানে ক্রেতারা পাচ্ছেন প্রথমবার কিনলে, দ্বিত্বীয়বার ক্রয়ে ৫০ শতাংশ ছাড়। এছারা নিজস্ব ডিজাইনের পোশাকের নকশা ও বিক্রয়ের মধ্যে সীমাবদ্ধ না থেকে সম্পূর্ণরূপে ক্রেতাবান্ধব ও গুনগত মানে অপ্রতিদ্বন্দী হয়ে উঠেছে পোশাকের এই ব্রান্ডটি। যাত্রা শুরুর তিন বছরে তাই সোলাস্তা এখন ফ্যাশান প্রিয়দের আস্থার নাম।

‘সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি ২০২৩’ সর্ম্পকে জানতে চাইলে প্রতিষ্ঠানটির সিইও শামসুল হক রিপন বলেন, “প্রতিটি মানুষ ঈদ উৎসব দিনের জন্য ও প্রিয়জনের জন্য পোশাক ক্রয় করে। এ বছর বসন্ত উৎসব, বৈশাখ ও ঈদ একাকার হয়ে আসছে। তাই মানুষের ক্রয়ের ইচ্ছার উপর ব্যায়ের সামর্থ কিছুটা প্রভাব ফেলবে বলে মনে করা যায়। এই চাপ কমাতে ‘সোলাস্তা’ ক্রেতাদের পাশে থাকার ইচ্ছা নিয়েই ‘স্প্রিং ফ্যান্টাসি’ ঘোষণা করেছে। ফাল্গুন ও চৈত্রের যে কোন গ্রাহক ‘সোলাস্তার’ পন্য প্রথমবার ক্রয় করলে দ্বিতীয়বার ক্রয়ের ক্ষেত্রে ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড় পাবে। অর্থাৎ বসন্ত, বৈশাখ, ঈদ এসব বড় উৎসবে গ্রাহকের নতুন নকশার পোষাক ক্রয়ে ব্যায় সংকোচনের উপায় বের করে ‘সোলাস্তা’ সন্তুষ্টি অর্জন করতে চায়। নতুন নকশার পোষাক মানেই বেশি দাম, এমন ধারনা থেকে বের হয়ে গ্রাহকদের বারংবার কেনাকাটায় উদবুদ্ধ করতেই ‘সোলাস্তার’ এই প্রয়াস”।

ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে সিইও আরও বলেন, বাংলাদেশে উৎপন্ন শতভাগ আন্তর্জাতিক মানের সেবা প্রদানে সমর্থ্য ও উন্নত নকশা প্রস্তুতে পারদর্শী এমন একটি ফ্যাশান ব্রান্ডকে সামনে এগিয়ে নিতে ক্রেতা সন্তুষ্টি ও আস্থা ধরে রাখতে ভবিষ্যতে বিনিয়োগ করবে ব্র্যান্ডটি।

২০২৩ এর বসন্তবরনে সোলাস্তার অনবদ্য আয়োজন তাই দৃষ্টিগোচর হয়েছে অনেকের। ‘সোলাস্তা ফ্যাশান ফ্যান্টাসি ২০২৩’ নামে চালু করা এই আয়োজনে ফাল্গুন ও চৈত্র মাসের কেনাকাটার গ্রাহক সন্তুষ্টি তাই সর্বোচ্চ। কথা হচ্ছিলো সোলাস্তার হেড অব ডিজাইন ‘কাশফিয়া নেহরীন’ এর সাথে। তিনি বলেন, ‘সম্পূর্ন নতুন ১০০০ নিজস্ব ডিজাইন নিয়ে সোলাস্তা তার পোশাকের নকশা করেছে এবার স্প্রিং-সামার এর জন্য। তার মধ্যে ৩০০ নকশার পোশাক ইতোমধ্যে শপ এ পাঠানো হয়েছে, আরো ৭০০ নকশার নতুন পোশাক শপ এ যাবে রোজা শুরুর আগেই’।

অনলাইনে সোলাস্তার পন্য দেশময় ছড়িয়ে দিতে নিবেদিত ই-কমার্স দল ২৪/৭ নিরলস কাজ করছে। যে কেউ www.solastabd.com এ ই-কমার্স সাইটে ব্রাউজ করে সোলাস্তার পন্য পেতে পারেন ঘরে বসেই।

বর্তমানে নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও বালক-বালিকাদের জন্য দেশীয় ও ওয়েস্টার্ন দুধরনের পোশাকের নকশা ও প্রস্তুত দুটোই করছে ‘সোলাস্তা’। নারায়ণগঞ্জের বিবি রোড, ধানমন্ডি সাত মসজিদ রোডের ৯/এ তে ও বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এ ‘সোলাস্তার’ নিজস্ব আউটলেটে পাওয়া যাচ্ছে ‘সোলাস্তার’ পন্য গুলো।

Nagad