১২ বছরের ছোট সাবাকে নভেম্বরে বিয়ে করছেন হৃতিক?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২৩

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদ

নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বেঁধেছেন বলিউডের তারকা কাপল সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবাণী। বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারও বলিউডে নতুন বিয়ের কানাঘুষো। বলি পাড়ায় শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদ।

তবে বিয়ের লেটেস্ট আপডেট অনুযায়ী, আগামী নভেম্বরেই সাবার সাথে ছাদনাতলায় বসবেন বলিউডের গ্রীক গড। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক টুইটে দাবি করা হয়েছে বিয়েটা চলতি বছরেই হবে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমকে এই খরব জানানো হয়েছে।

হিন্দুস্তান টাইমস তাদের খবরে বলছে, বলিউড তারকা হৃতিক ২০২৩ সালের নভেম্বরে অভিনেত্রী সাবার সাথে গাঁটছড়া বাঁধবেন। দুই জনের বয়সের ব্যবধান ১২ বছরের। যদিও বলিউডে এমন বয়সের পার্থক্য নিয়ে চুটিয়ে সংসার করছেন শাহিদ-মিরা, সইফ-করিনারা। যদিও এই বিষয়ে প্রতিক্রিয়া জানাননি কেউই।

খবরে আরও বলা হয়েছে, চুটিয়ে প্রেম করছেন সাবা আজাদ আর হৃতিক রোশন। প্রথমদিকে লুকোছাপা থাকলেও এখন সব খুল্লামখুল্লা। সম্প্রতি ভাইরাল হওয়া এক টুইটে দাবি করা হয়েছে যে, দুই জনেই নিজেদের সম্পর্ক পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার কথা ভাবছেন। একটি ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে করা টুইটখানা ভাইরাল।

করণ জোহরের জন্মদিনের পার্টিতে এসেছিলেন হৃতিক ও সাবা। সেই প্রথম একসাথে আসেন জনসম্মুখে। এরপর তো কখনও রোশন পরিবারের সাথে আবার কখনও হৃতিকের দুই ছেলেকে নিয়ে জ্বলজ্বল করেছেন সাবা।

উল্লেখ্য, ১০ জানুয়ারি ছিলো হৃত্বিক রোশনের ৪৯ তম জন্মদিন। আর সেই দিন থেকেই ইন্ডাসাট্রির অন্দরের গুঞ্জন চলতি বছরের শেষের দিকেই নাকি সাবার সাথে অফিসিয়ালি নতুন জীবন শুরু করতে চলেছেন হৃত্বিক।

Nagad

সারাদিন/০৪ মার্চ/এমবি