বিচ্ছেদের পর কলকাতায় নাচলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২৩

২০২০ সালের মার্চে খুব আয়োজন করে ব্যবসায়ী রনি রিয়াদ রশিদের সাথে বাগদান করেছিলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিন বছর পর সামাজিক মাধ্যমে সেই সম্পর্কচ্ছেদের ঘোষণা দিলেন এই অভিনেত্রী। গত ০১ মার্চ (বুধবার) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নুসরাত ফারিয়া সম্পর্ক ছিন্ন করার এই ঘোষণা দেন।

নুসরাত ফারিয়া বর্তমানে ভারতের কলকাতায় অবস্থান করছেন। সেখানে রাজ চক্রবর্তী ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ অভিনয় করছেন তিনি। যা নির্মিত হচ্ছে ‘প্রলয়’ সিনেমার সিক্যুয়েল। আর নতুন এই সিরিজের একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন নুসরাত ফারিয়া।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ইতিমধ্যেই আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া। এর কোরিওগ্রাফার হিসেবে ছিলেন বাবা যাদব।

এদিকে, সম্প্রতি কলকাতার একটি অনুষ্ঠানে দেখা মেলে ফারিয়ার। সেখানে হাজারো দর্শকদের অনুরোধে তিনি গেয়ে শোনান, ‘হাওয়া’ সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি। পাশাপাশি ভক্ত-দর্শকদের সাথে বেশ কিছু সময় কাটান তিনি।

রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’-এ মূল চরিত্রে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে। তার চরিত্রের নাম অনিমেষ দত্ত। এটির গল্প সুন্দরবনের নারী পাচার চক্র নিয়ে। ওয়েব সিরিজটি মুক্তি পাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।

এর আগে গত ০১ মার্চ (বুধবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নুসরাত ফারিয়া লিখেছেন, “আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীকে জন্য জানাচ্ছি যে, তিন বছর আগে এই দিনে আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা এবং চিন্তা পার করে রনি ও আমি এই সিদ্ধান্ত নিয়েছি যে, আমাদের দীর্ঘ ৯ বছরের একসাথে পথচলার এখানেই সমাপ্ত হতে যাচ্ছে।”

Nagad

তিনি আরও লিখেছেন, “আমরা খুবই ভাগ্যবান যে, আমাদের এই সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়া সব সময় আমাদের জীবনের একটি অংশ হয়ে থাকবে।”

অভিনেত্রী সবার কাছে দোয়া চেয়ে নুসরাত ফারিয়া আরও লিখেছেন, “আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করব কঠিন সময় পার করতে তারা যেন আমায় প্রার্থনায় রাখেন।”

উল্লেখ্য, ২০১৩ সালের ২১ মার্চ একটি অনুষ্ঠানে গিয়ে রনি রিয়াদ রশিদের সাথে প্রথম দেখা হয় নুসরাত ফারিয়ার। এরপর দীর্ঘ সাত বছর সময় নিয়ে সম্পর্কের ভিত পোক্ত করেন।

এরপরে প্রেম পরিণয়ের লক্ষে ২০২০ সালের ২১ মার্চ পারিবারিকভাবে আংটি বদল করেন রনি ও নুসরাত। ওই বছরের ১২ জুন ফারিয়া ফেসবুকে দুই জনের ছবি প্রকাশ করে বাগদানের খবরটি দেন।

সারাদিন/০৪ মার্চ/এমবি