সায়েন্সল্যাবে বিস্ফোরণ: আরও একজন নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আয়েশা আক্তার আশা (২৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আশার শরীরের ৩৮ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা যান। তিনি ছিলেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে হলো চারজনে।

আশার গ্রামের বাড়ি চাঁদপুরে। বর্তমানে তিনি হাজারীবাগ থাকতেন এবং ফিনিক্স ইনস্যুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

এর আগে ৫ মার্চ সকালে সায়েন্সল্যাবে তিনতলা ভবনে বিস্ফোরণ হয়। এতে আগুন ধরে যায় ওই ভবনে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টা ৫০ মিনিটের দিকে ভবনটির তিনতলায় ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিসে মূলত বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের তীব্রতা এমনই ছিল যে, পাশের একটি ১৪ তলা আবাসিক ভবন কেঁপে ওঠে। এতে আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় বেলা ১১টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এছাড়া এ দুর্ঘটনায় ১৫ জন আহত হন।

সারাদিন. ১৪ মার্চ

Nagad