এবার খোলামেলা পোশাকে নিপুণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

নায়িকা নিপুণ। সংগৃহীত ছবি

বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে অনেক দিন থেকেই বিতর্ক চলে আসছে। এখন পর্যন্ত চূড়ান্ত রায় দেয়নি আদালত। তবে অভিনেত্রী নিপুণ আক্তার সাধারণ সম্পাদক হিসেবে শিল্পী সমিতির দায়িত্ব পালন করছেন। এবার নতুন করে যুক্ত হলো আরও একটি সমালোচনা।

নিপুণ তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে নিপুণকে খোলামেলা পোশাকে দেখা গেছে। সেই ছবির ক্যাপশনে নিপুণ লিখেছেন, “গুড নাইট”। আর এই ছবিকে ঘিরেই নতুন সমালোচনার শুরু হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) দিনগত রাতে নায়িকা নিপুণ তার ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেন। যেখানে এই অভিনেত্রীকে পাওয়া গেছে ১৫-১৬ বছর বয়সী কিশোরীর রূপে। আর পোশাকও ছিল একটু খোলামেলা। ছবি ফেসবুকে পোস্ট করার ঘন্টা কয়েকের মধ্যেই নেটিজেনদের নানা মন্তব্য ঘিরে ধরে তাকে। সবাই ছবিগুলো দেখে নানা ধরণের মন্তব্য করছেন।

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী লিখেছেন, “বুঝলাম না।” এই চিত্রনায়ক কী বোঝে নাই সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

ফাহিম আহমেদ নামের একজন লিখেছেন, “সেক্রেটারি অবস্থা তো পুরাই করুন।” পাশাপাশি এ কে আজাদ নামের একজন মন্তব্য করেছেন, “সেক্রেটারির যদি এরকম অবস্থা হয়, তাহলে তার কর্মীদের কি অবস্থা হবে?”

খায়রুল ইসলাম নামের আরেকজন লিখেছেন, “পুরুষ মানুষ বেশি ভালোবাসা পেলে শিশুবাচ্চা হয়ে যায়,
তারপর শিশুখাদ্য খেতে চায়!”

Nagad

নেটিজেনদের অনেকেই আবার প্রশংসাও করছেন। ইব্রাহিম সবুজ নামে এক নেটিজেন লিখেছেন, “সময়োপযোগী পোস্ট। ঠিক রাত ১২ টা বাজে।” পাশাপাশি রাজন নামের একজন লিখেছেন, “জায়েদ খানের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা।”

তবে এইসব আলোচনা-সমালোচনায় নায়িকা নিপুণের ভূমিকা নিরব। তার পক্ষ থেকে এইসব মন্তব্যের কোনও উত্তর নেই।

সারাদিন/১৫ মার্চ/এমবি