মিন্টো রোডের ডিবি কার্যালয়ে শাকিব খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে অপেশাদার আচরণ, চুক্তিভঙ্গ ও এক নারী সহ-প্রযোজককে ধর্ষণের মতো অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামের এক প্রযোজক।

ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে গত রাতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন শাকিব। এবার সেই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছেন শাকিব খান।

রোববার (১৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে শাকিব গেছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে। সেখানে তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করছেন। বিকেল ৪টায় সবশেষ খবর পাওয়া পর্যন্ত তিনি সেখানেই রয়েছেন।

গত বুধবার (১৫ মার্চ) বিকেলে শাকিব খানের বিরুদ্ধে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনে লিখিত অভিযোগ দাখিল করেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্ল্যাহ। সেখানে তিনি অপেশাদার আচরণ, চুক্তিভঙ্গ ও এক নারী সহ-প্রযোজককে ধর্ষণের মতো অভিযোগ তুলেছেন শাকিব খানের বিরুদ্ধে।

গতকাল শনিবার গুলশান থানা থেকে বের হয়ে সাংবাদিকদের শাকিব খান বলেন, “আমাদের সাথে কোনো ক্রাইম হলে আমরা প্রথমে থানায় যাই। তাই এখানে আসছি। আমি পরামর্শ নিয়েছি। উনারা কোর্টে মামলা করার পরামর্শ দিয়েছেন। আমি সেটাই করব। লিগ্যাল অ্যাডভাইজারের সাথে আলাপ করে কোর্টে মামলা করব।”

সারাদিন/১৯ মার্চ/এমবি

Nagad