সিলেট গ্যাস ফিল্ডসে নিয়োগ বিজ্ঞপ্তি, শেষ সময় ২২ মার্চ

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল)। এই প্রতিষ্ঠানে নবম গ্রেডে ০৯টি পদে মোট ৩৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২২ মার্চ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (ইলেকট্রিক্যাল), সহকারী ব্যবস্থাপক (মেকানিক্যাল), সহকারী ব্যবস্থাপক (কেমিক্যাল), সহকারী ব্যবস্থাপক (সিভিল), সহকারী ব্যবস্থাপক (আইপিই), সহকারী ব্যবস্থাপক (পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং), সহকারী ব্যবস্থাপক (কম্পিউটার ইঞ্জিনিয়ারিং), সহকারী ব্যবস্থাপক (ভূতত্ত্ব), সহকারী ব্যবস্থাপক (মেডিকেল)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে http://sgfl.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন অথবা alljobs.query@ teletalk.com.bd ঠিকানায় ই-মেইল অথবা টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk/ মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল বা মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ২২ মার্চ ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২০ মার্চ/এমবি