‘খান’ পদবির জন্য কাজ পেয়েছি, অস্বীকার করব না: মালাইকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেতা আরবাজ খানকে বিয়ে করে মালাইকার নামের সাথে জুড়ে যান খান পদবী। সিনেমায় সবে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। তার মধ্যেই বিয়ে করে নেন আরবাজকে। প্রায় ১৯ বছরের দাম্পত্য মালাইকা-আরবাজের।

২০১৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। বিবাহ বিচ্ছেদ হওয়ার সাথে সাথেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার। তখন মালাইকাকে সকলেই উপদেশ দিয়েছিলেন খান পদবির ছত্রছায়ায় থাকার। তবু নিজের সিদ্ধান্তে অনড় অভিনেত্রী ‘খান’ সরিয়ে হলেন মালাইকা আরোরা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, আরবাজের সাথে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সাথে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনও লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা জানান, আরবাজ়ের সাথে বিচ্ছেদের পরও সকলে তাকে বলেছিলেন, খান পদবি ব্যবহার করতে। কারণ ওই পদবির যে একটা ভার রয়েছে। মালাইকার কথায়, “অনেকেই মনে করেন, এই পদবির জন্যই কাজ পেয়েছি। যদিও সে কথা অস্বীকার করব না। তবে পদবিটার মূল্য রয়েছে ভেবে হাত-পা গুটিয়ে বসে থাকিনি।”

মালাইকা আরোরা বলেন, “লড়াইয়ে টিকে থাকতে আমি অনেক পরিশ্রম করেছি, নিজেকে প্রমাণ করতে হয়েছে প্রতি দিন। আমি যে দিন ওই পদবিটা ছেড়ে দিয়েছি, তার পর থেকে এক দিনের জন্য নিজেকে কোনও কিছুতে বেঁধে রাখিনি।”

সারাদিন/২০ মার্চ/এমবি 

Nagad