আন্তর্জাতিক সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন বছরে প্রায় ১৮ লাখ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন)

বাংলাদেশে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ‘দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন’ (গেইন)। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট, নোরিশিং ফুড পাথওয়েস বাংলাদেশ পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ মার্চ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট, নোরিশিং ফুড পাথওয়েস বাংলাদেশ।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: নিউট্রিশন/ অ্যাগ্রিকালচার/সাসটেইনেবল ডেভেলপমেন্ট/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/পলিসি/পলিটিক্যাল ইকোনমিকস বা এ ধরনের বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। রিসার্চ মেথডে প্রশিক্ষণ থাকতে হবে। পলিসি অ্যানালাইসিস, পলিটিক্যাল ইকোনমি, ফুড/নিউট্রিশন বা এ ধরনের ক্ষেত্রে কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ পদ্ধতি প্রয়োগ করে গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও টেকনিক্যাল আউটপুটে অভিজ্ঞ হতে হবে। পিয়ার রিভিউড জার্নালে কোনো প্রকাশনা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। সফটওয়্যার ব্যবহার করে ডেটা ম্যানেজমেন্ট ও অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দেশে-বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চার বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)।

কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ।

Nagad

বেতন: বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)।

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), গ্রাচ্যুইটি, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ মার্চ, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/২১ মার্চ/এমবি