লক্ষ্মী’র লকেট পড়ে বিতর্কে তাপসী পান্নু

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু গলায় লক্ষ্মী লকেট ঝুলিয়ে বিপাকে পড়লেন। হিন্দু দেবীকে ফ্যাশনের সাথে যুক্ত করায় সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী তাপসী। সাথে নিন্দার ঝড় ফ্য়াশন ডিজাইনার মণীষা জয়সিংকে ঘিরেও।

ভারতীয় সংবাদমাদ্যমগুলো জানিয়েছে, সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সেখানেই তাকে দেখা গেছে লাল রঙের গাউনে। গাউনটি একেবারে ডিপ নেক। স্পষ্ট হয়েছিল তার স্তনযুগল। আর স্তনযুগলের মাঝে ঝুলছিল একটি সোনালি হার। যার লকেটে মা লক্ষ্মীর মূর্তি! ব্যস, তাপসীর এমন ছবি দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়লো নেটিজেনদের একাংশ।

সোমবারই (২১ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিনেত্রী তাপসী পান্নু নিজের লুক শেয়ার করেন। সদ্য সমাপ্ত ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার মণীশা জয়সিং-এর পোশাকে এই বোল্ড এই লুকে ধরা দিয়েছিলেন তাপসী, সেটাই নিজের ইনস্টা পেজে শেয়ার করতে তোপের মুখে
এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে তাপসী পান্নু লিখেছেন, “এই লাল রঙ কবে আমার পিছু ছাড়বে।”

তাপসীর এই ছবি ঘিরে উত্তাল ভারতীয় নেটপাড়া। নেটিজেনরা তাপসীকে কটাক্ষ করে বলেন, শরীর দেখাতে চাইছেন, দেখান। সাথে আমাদের লক্ষ্মী দেবীর মুখ বসানো গয়না পরছেন কেন? এটা তো ঠিক না! আপনি বড্ড নির্লজ্জ।

নেটিজেনরা আরও লিখেন, “এই ধরণের অশ্লীল ছবিতে মা লক্ষ্মীকে গলায় ধারণ, সরাসরি হিন্দু ধর্মের অপমান।” অপর একজন লিখেন, “লজ্জা লাগে না হিন্দু ধর্মের অপমান করে।” রেগে কাই অন্য এক নেটিজেন লিখেন, “এই ধরণের অশ্লীল পোশাকের সাথে মা লক্ষ্মীর নেকপিস পরতে আপনার বিবেকে বাঁধল না, এদের শাস্তি হওয়ার দরকার।”

সারাদিন/২১ মার্চ/এমবি

Nagad