প্ল্যান ইন্টারন্যাশনালে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

বাংলাদেশে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ‘প্ল্যান ইন্টারন্যাশনাল’। এই সংস্থাটি কান্ট্রি অফিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৯ মার্চ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার-ওয়াই মুভস।

পদসংখ্যা: একজন।

শিক্ষগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় প্রোগ্রাম ম্যানেজমেন্ট ও প্রজেক্ট ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। এসআরএইচআর ও জিবিভি প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস।

Nagad

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৯,০৪০ থেকে ১,৪৯,২১৩ টাকা। এছাড়া স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, ছুটি, গোষ্ঠী বিমা ও বার্ষিক স্বাস্থ্য পরীক্ষার সুবিধা আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের https://jobs.plan-international.org/job/Dhaka-Y-MOVES-Project-Manager/915150001/ এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৯ মার্চ, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/২২ মার্চ/এমবি