বীরের জন্মদিনে এক ফ্রেমে শাকিব-বুবলী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার অন্তর্জাল যুদ্ধের মধ্যে সম্প্রতি যোগ হয়েছে অস্ট্রেলিয়াকাণ্ড। সব বিতর্কের ঝড় সামলে ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন পালন করলেন শাকিব খান।

মঙ্গলবার (২১ মার্চ) রাতে শেহজাদ খান বীরের জন্মদিন পারিবারিক আয়োজনে আনন্দঘন উদযাপনে অংশ নিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান।

বিশেষ এই দিনটিতে রাজধানীর গুলশান-২ নম্বরের বাসায় ঘরোয়া পরিবেশে শাকিব খানের বাবা-মা ও বোনসহ পরিবারের অন্য সদস্যদের উপস্থিতিতে কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন শবনম বুবলী। ছোট্ট বীরের এটা চতুর্থ জন্মদিন উদযাপনে।

বুধবার (২২ মার্চ) বুবলী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে ওই মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করেছেন। সাথে লিখেছেন, “পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত।”

এর আগে মঙ্গলবার শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “শুভ জন্মদিন বাবা।”

সোমবার (২০ মার্চ) দিনগত রাত ১২টা ১৩মিনিটে ফেসবুকে বীরের পুরোনো একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান বুবলী। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল আমি যেন স্বর্গে আছি। তিনি আরও লিখেছেন, তোমাকে বুকে নেওয়ার পর কি যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনই হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।

Nagad

সবশেষ নায়িকা লিখেছেন, তুমি আমার অক্সিজেন লক্ষ্মী মানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা। এর পরই জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোটিকন।

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল রাজধানীর গুলশানের বাড়িতে গোপনভাবে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন বলে জানা গেছে। প্রায় ১০ বছর পর ২০১৮ সালে এক সন্তানের খবরের সাথে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বেজে ওঠে বিচ্ছেদের সুর। এই সংসারের পুত্র আব্রাম খান জয়ের জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

অপু বিশ্বাসের সাথে বিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে ২০২০ সালের ২১ মার্চ একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

সারাদিন/২২ মার্চ/এমবি