রমজানের শুভেচ্ছা জানালেন রোনালদো

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

বিশ্বকাপ ও ম্যানচেস্টার ইউনাইটেড বিতর্ক কাটিয়ে সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসরে যোগ দেওয়ার পর ইউরো বাছাই পর্বেও পর্তুগাল দলে ডাক পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জাতীয় দলের দায়িত্ব পালন আল নাসর থেকে রোনালদো এখন পর্তুগালের ক্যাম্পে। এর মধ্যেই মুসলমানদের পবিত্র মাস মাহে রমজান শুরু হয়ে গেছে।

বিশেষ করে সৌদি আরব, ইতালি, মালয়েশিয়াসহ বিশ্বের অনেক দেশেই পবিত্র রমজানের রোজা রাখা শুরু করেছে মুসলিমরা। পবিত্র এই মাস উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন তারকা ফুটবল ক্রিশ্চিয়ানো রোনালদো।

স্থানীয় সময় বুধবার (২২ মার্চ) দিবাগত রাত ৩টা ৯ মিনিটে নিজের অফিসিয়াল টুইটারে একটি পোস্ট করেছেন সিআরসেভেন। সেখানে রোনালদো লিখেছেন, ‌‌“সকল মুসলিমকে রমজান মোবারকের শুভেচ্ছা।”

চলতি মৌসুমে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দলে তার সতীর্থদের অধিকাংশই মুসলমান। এছাড়া সৌদি আরবে ধর্মীয় বেশকিছু অনুষ্ঠানেও গেছেন তিনি।

ইউরো বাছাই পর্বে শুক্রবার (২৪ মার্চ) লিচেনটেনস্টেইন ও সোমবার (২৭ মার্চ) লুক্সেমবার্গের বিপক্ষে খেলবে পর্তুগাল। ম্যাচ দুটো খেলতে দলের সাথে যোগ দিয়েছেন পাঁচ বারের ‘ব্যালন ডি অর’ জয়ী রোনালদো।

সারাদিন/২৩ মার্চ/এমবি

Nagad