এবার অভিনেত্রী তাপসীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

ধর্মীয় ভাবাবেগে আঘাত হানা ও অশ্লীলতা ছড়ানোর কারণ দেখিয়ে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর নামে অভিযোগ দায়ের করা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমস’র।

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোরের ছত্রিপুর থানায় অভিনেত্রী তাপসীর বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক ও বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে একলব্য সিং গৌড়।

অভিযোগে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে গত ১৪ মার্চ অভিনেত্রী একটি ছবি দেন যেখানে ডিপ নেকলাইনের পোশাক পরেছিলেন তাপসী, আর গলায় ছিল দেবী লক্ষ্মীর চিত্রিত একটি নেকলেস।

এসএইচও ত্রীপুর পিএস এএনআইকে জানিয়েছেন, “আমরা একলব্য গৌড়ের (বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে) থেকে অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে অভিযোগ পেয়েছি যে ল্যাকমে ফ্যাশন সপ্তাহে র‌্যাম্প ওয়াকের সময় ‘দেবী লক্ষ্মী’র লকেট পরে ধর্মীয় অনুভূতি এবং ‘সনাতন ধর্ম’-এর ভাবমূর্তিতে আঘাত হেনেছেন তাপসী। ১২ মার্চ এটি অনুষ্ঠিত হয়।”

তাপসী তার লাল গাউনে একটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছিলেন, “এই লাল রং আমাকে ছেড়ে কবে যাবে……।”

ভারতীয় সংবাদমাদ্যমগুলো জানিয়েছে, সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সেখানেই তাকে দেখা গেছে লাল রঙের গাউনে। গাউনটি একেবারে ডিপ নেক। স্পষ্ট হয়েছিল তার স্তনযুগল। আর স্তনযুগলের মাঝে ঝুলছিল একটি সোনালি হার। যার লকেটে মা লক্ষ্মীর মূর্তি! ব্যস, তাপসীর এমন ছবি দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়লো নেটিজেনদের একাংশ।

Nagad

একজন কমেন্টে লিখেছিলেন, “এমন অশ্লীল ছবিতে কেন ঠাকুরের মূর্তি। এ কেমন নোংরামি।” আরেকজন লিখেছেন, “ফের বলিউডের নোংরামি।”

তবে তাপসী পান্নুর তরফে এখনও গোটা ঘটনায় কোনও প্রতিক্রিয়া মেলেনি। তাকে শেষ দেখা গেছে হাসিন দিলরুবা (২০২১), রশ্মি রকেট (২০২১), এবং লুপ লাপেটা (২০২১)-তে।

এরপর শাহরুখ খানের সাথে দেখা মিলবে অভিনেত্রীর রাজকুমার হিরানির ডাঙ্কি সিনেমাতে। এই প্রথম কিং খানের সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী তাপসী। চলতি বছরের ডিসেম্বরে এই সিনেমা মুক্তি পাওয়ার কথা থাকলেও খবর বলছে পিছিয়ে যেতে পারে। খুব সম্ভবত ২০২৪ সালে মুক্তি পাবে ডাঙ্কি। তবে তার আগে দেখার তাপসীর এই ছবি তাকে কোন গেরোয় ফেলে।

সারাদিন/৩০ মার্চ/এমবি