মান্দায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে দোকান ভস্মীভূত

নওগাঁ প্রতিনিধি:নওগাঁ প্রতিনিধি:
প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৩

নওগাঁর মান্দায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে ১ টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। বৃহস্পতিবার (৩০মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের সতীহাটে এ ঘটনা ঘটে। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে সতীহাট বাজারের সাফিয়া মেশিনারীজ (ওয়েল্ডিং) এন্ড ভ্যারাইটি স্টোর নামের দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের ভয়াবহ লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক-ভাবে বিষয়টি মান্দা ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশনে জানানো হয়। ইতোমধ্যে স্থানীয়দের আধঘণ্টা ব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা সম্পূর্ণরূপে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে যায়।

গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে বাজার বণিক সমিতির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে, যাতে তিনি পুষিয়ে উঠতে পারেন।

মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব- অফিসার নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক রেজাউল ইসলাম দাবী করেন।