নিজের বাড়ি বিক্রি করলেন হলিউডের ব্র্যাড পিট

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৩

ছবি- সংগৃহীত

হলিউডের অ্যাকশন হিরো ব্র্যাড পিট তার যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের ফেলিজ ম্যানশন বাড়িটি বিক্রি করেছেন। ৩০ বছর ধরে সেই বাড়িটিতে বসবাস করছিলেন তিনি। এই বাড়িটিতেই সাবেক স্ত্রী এঞ্জেলিনা জোলি ও তার সন্তানদের নিয়ে একসাথে বসবাস করতেন ব্র্যাড পিট।

১ দশমিক ৯ একর জমির উপরে অবস্থিত ৫৯ বছর বয়সী ব্যাবিলন তারকা ব্র্যাড পিটের অ্যাপার্টমেন্টস, সুইমিং পুল, টেনিস কোর্ট এবং স্কেটিং রিঙ্কসহ অন্যান্য স্থাপনা বিক্রির জন্য চেষ্টা করে যাচ্ছিলেন অনেকদিন ধরেই।

কিন্তু মন মতো কোনো গ্রাহক পাচ্ছিলেন না। অবশেষে তিনি একটি রিয়েল এস্টেট কোম্পানির কাছে তার লস এঞ্জেলসের এই সম্পদ ৪০ মিলিয়ন ডলারে বিক্রি করে দিলেন। যা বাংলাদেশি টাকায় হিসেব করলে ৪০০ কোটিরও বেশি হয়।

এই খবরটি ব্র্যাড পিটের ক্রয়কৃত রিয়েল এস্টেট কোম্পানি ‘পিপলস ম্যাগাজিন’কে নিশ্চিত করেছে।

অস্কার বিজয়ী অভিনেতা ব্র্যাড পিট এই সম্পত্তি ১৯৯৪ সালে ১ দশমিক ৭ মিলিয়ন ডলারের বিনিময়ে এলভিরা, মিস্ট্রেস অফ দ্য ডার্ক স্টার ক্যাসান্দ্রা পিটারসনের কাছ থেকে কিনেছিলেন।

ব্র্যাড পিট এবং তার সাবেক স্ত্রী এঞ্জেলিনা জোলি, তাদের ছয় সন্তান- ম্যাডক্স (২১), প্যাক্স (১৯), জাহারা (১৮), শিলো (১৬), ১৪ বছর বয়সী যমজ নক্স এবং ভিভিয়েন ২০১৬ সাল পর্যন্ত লস এঞ্জেলসের এই বাড়িতে থেকেই বড় হয়েছেন। ওই বছরই ব্র্যাড পিটের সাথে এঞ্জেলিনা জোলির বিবাহ বিচ্ছেদ হলে তারা সবাই ওই বাড়ি থেকে চলে যান।

Nagad

সারাদিন/০১ এপ্রিল/এমবি