ঢাবির আইবিএর ভর্তি পরীক্ষা ৫ মে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটে (আইবিএ) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) কোর্সের ভর্তি পরীক্ষার আগামী ০৫ মে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৩১ মার্চ) থেকে অনলাইনের মাধ্যমে ভর্তি আবেদন শুরু হয়েছে, যা চলবে আগামী ১৮ এপ্রিল পর্যন্ত। ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয় ভর্তির ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পরবেন।

ঢাবির ভর্তি পরীক্ষার ওয়েবসাইট সূত্রে জানা গেছে, আগামী ১৮ এপ্রিল পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভর্তি পরীক্ষার আবেদন এবং ফি জমা দিতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। আবেদন ফি ১৮ এপ্রিল বেলা ৩টা পর্যন্ত জমা দেওয়া যাবে।

ওয়েবসাইট থেকে আরও জানা গেছে, আগামী ০৫ মে বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত আইবিএর বিবিএ কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তার আগে ২৭ এপ্রিল থেকে ০৪ মে পর্যন্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। আইবিএ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।

এদিকে, আগামী ২৯ এপ্রিল চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা দিয়ে শুরু হবে এবারের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তিযুদ্ধ। এছাড়া ০৬ মে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট, ১২ মে বিজ্ঞান ইউনিট ও ১৩ মে ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সারাদিন/০২ এপ্রিল/এমবি 

Nagad