সরাইলে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ০৫ কেজি গাঁজাসহ মিজান মিয়া (৩০) ও মোঃ আনু মিয়া (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রবিবার (২ এপ্রিল) দুপুরে সরাইল থানার পক্ষে থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেনের দিক-নির্দেশনায় এবং সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন তত্বাবধানে সরাইল থানা এলাকায় মোটরসাইকেল এর বিরুদ্ধে অভিযান পরিচালনাকালে এসআই (নিঃ) মোঃ শাহীন পারভেজ, এসআই(নিঃ) পংকজ দাস ও সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার সদর ইউনিয়ন উচালিয়াপাড়া মোড় পাকা রাস্তার উপর হইতে পাঁচ কেজি গাঁজাসহ মিজান মিয়া (৩০) ও মোঃ আনু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃরা হলেন, মিজান মিয়া (৩০) হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহপুর গ্রামের মোঃ সিদ্দিক মিয়ার ছেলে ও একই উপজেলার বেঙ্গাডোবা গ্রামের অহিদুল্লাহ ছেলে মোঃ আনু মিয়া (৩০)।

এ প্রসঙ্গে সরাইল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাদিন. ২ এপ্রিল

Nagad