মেট্রোরেলে আবারও নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২৩

শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জনবল নিয়োগে বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৪ প্রকাশ করা হয়েছে। ডিএমটিসিএল-এর বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১, ০২ ও ০৩-এর ভিত্তিতে যেসব পদে পর্যাপ্ত প্রার্থী বা কোনো যোগ্য প্রার্থী পাওয়া যায়নি, সেসব পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

১৬টি পদে মোট ২৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ এপ্রিল পর্যন্ত সরাসরি বা ডাকযোগে আবদেনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: ডিরেক্টর (অ্যাডমিনিস্ট্রেশন), ডিরেক্টর (প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট), সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং), সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার (পারমানেন্ট ওয়ে), সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার (আরএস ইনস্পেকশন), চিফ ট্রাফিক কন্ট্রোলার, চিফ ট্র্যাকশন পাওয়ার কন্ট্রোলার, সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার (ওসিএস মনিটরিং), স্কিল্ড মেইনটেইনার (সিগন্যালিং), স্কিল্ড মেইনটেনার (প্ল্যাটফর্ম স্ক্রিন ডোর)।

এছাড়া স্কিল্ড মেইনটেনার (সুপারভাইজারি কন্ট্রোল অ্যান্ড ডেটা অ্যাকুইজিশন), স্কিল্ড মেইনটেনার (রোলিং স্টক), স্কিল্ড মেশিন অপারেটর (রোলিং স্টক), স্কিল্ড ড্রাইভার ক্যাটেনারি মেইনটেন্যান্স ভেহিকেল (সিএমভি), স্কিল্ড রেল কাম রোড ভেহিকল (আরআরভি-রোলিং স্টক), স্কিল্ড ফর্ক লিফট অপারেটর (রোলিং স্টক)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করা যাবে।

বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১-এর বিপরীতে ইতিপূর্বে যারা আবেদন করেছেন, তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১, বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ০২ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৩ এর সব শর্ত অপরিবর্তিত থাকবে। যে বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তির পদ, সেই বিজ্ঞপ্তি থেকেই শর্তাবলি ও আবেদন ফি জেনে নিতে হবে।

Nagad

এসএসসি বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লেখিত জন্মতারিখ অনুযায়ী ২০২৩ সালের ৩১ মার্চ পর্যন্ত প্রার্থীর বয়স গণনা করা হবে। তবে ডিএমটিসিএল অথবা এর আওতায় বাস্তবায়নাধীন মেট্রোরেল লাইনে অথবা বাংলাদেশ রেলওয়েতে সংশ্লিষ্ট কর্মে অভিজ্ঞতাসম্পন্ন সুস্বাস্থ্যের অধিকারী কর্মসক্ষম প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরোনো এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৫ এপ্রিল, ২০২৩।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/০৫ এপ্রিল/এমবি