উত্তরায় স্পার্ক গিয়ারের ফ্ল্যাগশিপ আউটলেট

লাইফস্টাইল প্রতিবেদক:লাইফস্টাইল প্রতিবেদক:
প্রকাশিত: ১০:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩

রাজধানীর উত্তরায় চালু হলো আধুনিক পোশাকের ফ্যাশন ব্র্যান্ড স্পার্ক গিয়ার। সম্প্রতি উত্তরার সোনারগাঁও জনপদে ১১ নম্বর সেক্টরে মক্কা-মদিনা ট্রেড সেন্টারে চালু হয়েছে নতুন ফ্ল্যাগশিপ আউটলেটটি। ফ্যাশনপ্রেমীদের জন্য আধুনিক পোশাকের সম্ভার দিয়ে সাজানো হয়েছে তাদের প্রতিটি শোরুম। এটিও তার ব্যতিক্রম নয়।

সবার জন্য প্রয়োজনীয় পোশাক, এক্সেসরিজ ও কসমেটিক্স আইটেম রয়েছে তাদের সম্ভারে। ফ্যাশনপ্রেমীদের জন্য থাকছে আন্তর্জাতিক মানের সব পোশাক। ছেলেদের পোশাকের মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, পোলো, গ্যাবাডিন, ডেনিম ও রুচিশীল পোশাক। মিলবে টাউজার, থ্রি-কোয়ার্টার ও শর্টপ্যান্টও। প্রতিটি পোশাকের ফেব্রিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। ছেলেদের প্যান্টের মধ্যে ডেনিমের বিশাল কালেকশন রয়েছে। মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, ফরমাল শার্ট, ফরমাল ও ক্যাজুয়াল প্যান্ট মিলবে এখানে। এছাড়া পুরুষদের এক্সেসরিজ আইটেম টাই, বেল্ট, ওয়ালেট, স্পোর্টস ওয়্যার ও নানা ব্র্যান্ডের পারফিউম পাওয়া যাবে।

মেয়েদের বেশিরভাগ কালেকশনই ওয়েস্টান প্যার্টানে। আরামদায়ক এসব পোশাকের মধ্যে থাকছে কুর্তি, লং কামিজ, শর্ট কামিজ, টিউনিক, টপস, লং ড্রেস, পালাজো, পাজামা ও প্যান্ট। ছেলেশিশুদের জন্য নানা ডিজাইনের টি-শার্ট, শার্ট, পোলো ও প্যান্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকে রয়েছে রঙের বাহার, যা শিশুরা পছন্দ করবে। মেয়েশিশুদের জন্য থাকছে ফ্রগ ও বাহারি ডিজাইনের পোশাক। সদ্য জন্ম নেওয়া শিশুর জন্যও থাকছে বাহারি কালেকশন।

ঢাকার গুলশান, ধানমন্ডি, উত্তরা ও মিরপুরে রয়েছে তাদের আউটলেট। এছাড়া ঢাকার বাইরে বরিশাল, বগুড়া, রংপুর, চট্টগ্রাম, খুলনা, কুমিল্লা, সিলেট, ময়মনসিংহ ও রাজশাহীতে তাদের শোরুম রয়েছে। প্রতিটি শোরুমেই মিলবে নতুন পোশাকের কালেকশন। সদ্য চালু হওয়া উত্তরা আউটলেটের ঠিকানা- স্পার্ক গিয়ার, মক্কা-মদিনা ট্রেড স্টার, ৮৮ সোনারগাঁও জনপদ রোড, সেক্টর ১১, উত্তরা, ঢাকা ১২১৬। ফোন- ০১৩২২-৯১৪৯৬৪।