দোকান খুলতে গিয়ে দেখেন সঙ্গে থাকা ১১০ ভরি স্বর্ণ নেই

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩

ঢাকার ধামরাইয়ে জুয়েলারি দোকান খুলতে গিয়ে ১১০ ভরি স্বর্ণালংকার খোয়ালেন এক ব্যবসায়ী। পরে এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

বুধবার (৫ এপ্রিল) সকালে ধামরাই বাজারের মোস্তফা সুপার মার্কেটের মদিনা জুয়েলার্সের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ব্যবসায়ীর নাম মো. হাফেজ উদ্দিন। তিনি ধামরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিজয়নগর এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী হাফেজ উদ্দিনের ছেলে মো. সোহেল বলেন, আমার বাবা প্রতিদিন রাতে বাসায় ফেরার সময় ব্যাগে করে দোকানের স্বর্ণালংকার নিয়ে বাসায় আসেন। পরে আবার সকালে সেই ব্যাগ নিয়ে দোকান খুলেন। প্রতিদিনের ন্যায় আজকে সকালেও বাবা ব্যাগ হাতে দোকান খুলতে আসেন। এসময় তিনি ব্যাগ সামনে রেখে বসে দোকানের শাটারের তালা খোলেন। তালা খোলা শেষে তিনি দেখেন তার সামনে রাখা স্বর্ণের ব্যাগ নেই৷ কে বা কারা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। পরে বাবা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন। বাবার কাছে থাকা ব্যাগে ১১০ ভরি স্বর্ণালংকার ছিল। পরে মার্কেটের নিরাপত্তারক্ষী বাবাকে অচেতন অবস্থায় মাটি থেকে তুলে আমাদের খবর দিলে আমরা গিয়ে বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আমাদের ধারণা পূর্ব পরিকল্পিতভাবে কেউ এই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার বলেন, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করছি। এ ব্যাপারে থানায় অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Nagad