অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়ে প্রকাশ্যে স্ত্রীর চড় খান করণ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

বিপাশা বসু -করণ সিং, ছবি- সংগৃহীত

বিয়ে করার পর বলিপাড়া থেকে একদম উধাও হয়ে গেছেন অভিনেত্রী বিপাশা বসু। কন্যা দেবীকে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে সব সময় স্বামী বলিউড অভিনেতা করণ সিং গ্রোভারের সাথে ছবিও পোস্ট করেন তিনি। কিন্তু বিয়ের ৭ বছর কাটতে চলল, তবুও করণের পরকীয়া সম্পর্ক নিয়ে বলিপাড়ায় চর্চা থামেনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ধারাবাহিক জগত থেকে অভিনয় শুরু করেছিলেন করণ। তিন বছর হিন্দি ধারাবাহিকে কাজ করার পর ‘দিল মিল গয়ে’ সিরিয়ালের মাধ্যমে সাফল্যের স্বাদ পান তিনি।

অভিনয় জগতে নিজের পরিচিতি তৈরি হওয়ার পর টেলি অভিনেত্রী শ্রদ্ধা নিগমের সাথে গাঁটছড়া বাঁধেন করণ। কিন্তু তাঁদের সম্পর্ক বেশি দিন টেকেনি। দশ মাস এক ছাদের তলায় থাকার পর করণের সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শ্রদ্ধা।

করণ যে ডান্স রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন, সেই শোয়ে কর্ণের কোরিয়োগ্রাফার ছিলেন নিকোল অ্যালভারেস। নিকোলের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন করণ। পরকীয়া সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় করণ এবং শ্রদ্ধার বিবাহবিচ্ছেদ হয়।

শ্রদ্ধার সাথে বিচ্ছেদের তিন বছর পর সহ-অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন করণ। ‘দিল মিল গয়ে’ ধারাবাহিকের শুটিংয়ের দৌলতে জেনিফারের সাথে আলাপ হয় করণের। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

জেনিফারের সাথে করণের সম্পর্ক নিয়ে টেলিপাড়ায় আলোচনার বন্যা বয়ে যেত। টেলিভিশনের পর্দায় করণ এবং জেনিফারের জুটি দর্শকের মনে ধরেছিল। তারা বাস্তবেও একসাথে থাকছেন দেখে এই তারকা জুটিকে দর্শকেরা ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন।

Nagad

কিন্তু করণ এবং জেনিফারের সম্পর্কে চিড় ধরে। জেনিভার জানতে পারেন যে, করণের সাথে নিকোলের আবার সম্পর্ক তৈরি হয়েছে। এমনকি, বিচ্ছেদের পরেও প্রাক্তন স্ত্রী শ্রদ্ধার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রেখেছিলেন করণ।

একই সাথে দুই মহিলার সাথে পরকীয়া সম্পর্কে থাকার কথা জানতে পেরে যান জেনিফার। করণের সাথে একই বাড়িতে থাকলেও কথা বলা বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী। সেই সময় করণের সাথে ‘দিল মিল গয়ে’ ধারাবাহিকের শুটিং করতেন জেনিফার।

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, দু’জনের মধ্যে কথোপকথন বন্ধ থাকায় শুটিং ফ্লোরে একে অপরের সামনেও যেতেন না জেনিফার এবং করণ। এমনকি, শুটিংয়ের সময়ও আলাদা করে নিয়েছিলেন তারা। একসাথে কোনও দৃশ্যে অভিনয় করার না থাকলে তারা শুটিং ফ্লোরে অন্য সময়েই আসতেন।

জেনিফারের সাথে অশান্তি হওয়ার পর শ্রদ্ধা এবং নিকোলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন করণ। নিজের ভুল বুঝেছেন বলে করণকে ক্ষমাও করে দেন জেনিফার। তাদের সম্পর্ক আবার জোড়া লাগে। কিন্তু আবার কিছু দিন পর তাদের সম্পর্কে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হয়।

‘কবুল হ্যায়’ নামের একটি হিন্দি ধারাবাহিকে কাজ করতে শুরু করেন করণ। কানাঘুষো শোনা যায় যে, সেই ধারাবাহিকের প্রযোজক গুল খানের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন করণ।

শুধু প্রযোজকের সঙ্গেই নয়, তার পাশাপাশি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সুরভি জ্যোতির সাথে ধীরে ধীরে সম্পর্ক গভীর হতে থাকে করণের।

জেনিফারের কানে করণের সাথে সুরভির সম্পর্কের কথা আসে। শুটিং শেষ হয়ে যাওয়ার পরেও শুটিং সেটে সুরভির সাথে করণ সময় কাটাতেন বলে জানতে পারেন জেনিফার।

করণ এবং সুরভিকে হাতেনাতে ধরবেন বলে এক দিন সোজা শুটিং ফ্লোরে পৌঁছে যান জেনিফার। সেখানে গিয়ে দু’জনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন অভিনেত্রী। রাগ সামলাতে না পেরে করণের গালে সপাটে চড় মারেন জেনিফার।

প্রথম বার ক্ষমা করে দিলেও দ্বিতীয় বার একই ভুলে ক্ষমা করতে পারেননি জেনিফার। তার সাথে একই ছাদের তলায় থেকেও বার বার বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে করণের সাথে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন জেনি‌ফার।

দু’বছর সংসার করার পর ২০১৪ সালে করণ এবং জেনিফারের বিচ্ছেদ হয়। বলিপাড়ার একাংশের দাবি, বিপাশা বসুর সাথে ‘অ্যালোন’ ছবিতে কাজ করার সময় তার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন করণ। সেই কারণেই নাকি করণকে ডিভোর্স দেন জেনিফার।

২০১৫ সালে ‘অ্যালোন’ নামের হরর ঘরানার হিন্দি ছবিটি মুক্তি পাওয়ার এক বছরের মধ্যেই বিপাশাকে বিয়ে করেন করণ। বিয়ের পর আর সে রকম ভাবে অভিনয় করতে দেখা যায়নি কাউকেই। এখন কন্যাসন্তানকে নিয়েই ব্যস্ত রয়েছেন তারকা জুটি।

সারাদিন/০৮ এপ্রিল/এমবি