মাদক সেবনে বাধা, নারীসহ ১৫ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

মাদারীপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় নারীসহ ১৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। পরে স্হানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শুক্রবার (০৭ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুর পৌর শহরের থানতলী এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোশাররফ হোসেনের ছেলে শাহাজউদদীন (২৭), রফিক হাওলাদারের ছেলে জাবেদ হাওলাদার (২২), আলমগীর হাওলাদারের ছেলে মাহবুব (৩৫), কাজী শিপনের ছেলে সিফাত (৩০), আকতার খানের ছেলে রিয়াদ খান (২৮), জাহাঙ্গীর খানের ছেলে রনি খান (২৩), রহিম হোসেনের ছেলে বকুল (৫০), হাবিবুর রহমানের স্ত্রী সালেহা (৫০), ফিরোজ বেপারীর মেয়ে নাদিয়া (১৮), আখতার খানের স্ত্রী রেবা খানসহ (৫০) অন্তত ১৫ জন।

ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, থানতলী এলাকার ৭ নম্বর ওয়ার্ডের একটি বাড়ির পাশে বসে মাদক খাচ্ছিলো কিছু বখাটে ছেলে। সালেহা বেগম নামের এক মহিলা তাদেরকে রোজার দিনে মাদক সেবন করতে নিষেধ করেন। এতে বখাটেরা ক্ষুব্ধ হয়ে তাকে দেখে নেওয়ার হুমকি দেন। সেখান থেকে চলে গিয়ে বেশ কিছুক্ষণ পরে দেশিয় অস্ত্র ও লাঠি নিয়ে ওই বাড়িতে হামলা করে। এখানে ২০-৩০ জন যুবক অতর্কিত তাদের ওপর হামলা চালান। হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তবে হামলাকারীদের সবাইকে এখনও সঠিকভাবে শনাক্ত করা যায়নি।

মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. বজলুর রহমান গণমাধ্যমকে বলেন, সন্ধ্যার দিকে শরীরের বিভিন্ন স্থানে জখম নিয়ে অনেকেই হাসপাতালে আসেন, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনোয়ার হোসেন চৌধুরী গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলে এসেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে জানান সদর থানার ওসি।

Nagad

সারাদিন/০৮ এপ্রিল/এমবি