সবাই ভুলে যায় আমার সন্তান আছে: শ্রাবন্তী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

আবারও বিপাকে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার বৈবাহিক জীবন নিয়ে নয়, বরং নিজের মালিকানাধীন জিম নিয়ে বিপাকে পড়লেন এই অভিনেত্রী। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

নেপথ্যে জিমের নামে লোকজনকে ঠকিয়ে টাকা হাতানোর অভিযোগ। ২০২০ সালের নভেম্বর মাসে পশ্চিমবঙ্গের কলকাতার মধ্যমগ্রামে এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। সেই জিমকে ঘিরেই এবার নতুন বিতর্কে শ্রাবন্তী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অভিনেত্রী শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলে জিম বন্ধ করে দিয়েছেন তিনি। যার ফলে বিপাকে পড়েছেন জিম-ট্রেনিরা। তাই পুলিশে নালিশ ঠুকেছে প্রতারিতরা। জিমের সাথে শ্রাবন্তীর নাম জড়িয়ে থাকায় নায়িকাকে কাঠগড়ায় তুলতে ছাড়ছেন না কেউই।

গোটা বিতর্ক নিয়ে দায় ঝেড়ে ফেললেন শ্রাবন্তী, পালটা নিজেকেই ‘ভিক্টিম’ বলছেন নায়িকা। এই জিমের সাথে নাকি তার বহুদিন যোগাযোগ নেই, তিনি এই জিমের সাথে যুক্ত নন! এমন কথা বলেই দায় ঝারলেন শ্রাবন্তী।

এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, “দীর্ঘদিন আমি এই জিমের সাথে যুক্ত নই। এটা ঠিক যখন খোলা হয়েছিল আমি ছিলাম। তবে অনেকদিন হলো আমার কোনও যোগাযোগ নেই, কোনও আর্থিক লেনদেনও কেউ দেখাতে পারবে না।”

দুঃখ প্রকাশ করে শ্রাবন্তী জানান, তাকে নিয়ে চর্চা করে সকলে মজা পায়। তার ভাষ্য, “হয়তো আমাকে নিয়ে চর্চা করলে ভিউ বেশি আসে বলে করে। কিন্তু সবাই ভুলে যায় দিনের শেষে আমিও একটা মেয়ে। আমার সন্তান রয়েছে। আমার পরিবার আছে। এই ঘটনায় আমি খুব বিরক্ত।”

Nagad

সারাদিন/০৯ এপ্রিল/এমবি