আইসিডিডিআরবিতে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন বছরে ৩১ লক্ষাধিক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি)। এই সংস্থাটি চিফ ইঞ্জিনিয়ার পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: চিফ ইঞ্জিনিয়ার।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট বা ফ্যাসিলিটিস ম্যানেজমেন্টে প্রফেশনাল সার্টিফিকেশন থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ফ্যাসিলিটিস ম্যানেজমেন্ট, কনস্ট্রাকশন, কন্ট্রাক্ট ও প্রজেক্ট ম্যানেজমেন্টে ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সিনিয়র ম্যানেজমেন্ট পদে ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১৮ থেকে ৫৯ বছর।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)।

Nagad

কর্মস্থল: ঢাকা।

বেতন: বছরে বেতন ৩১,১২,৪৯০ টাকা।

সুযোগ-সুবিধা: সন্তান ভাতা (মাসে সন্তানপ্রতি ১ হাজার ৯১৭ টাকা), প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস ও আয়কর, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের চিকিৎসাসুবিধা, জীবনবিমা, ক্যানটিন ভর্তুকি, পরিবহন ও ডে কেয়ার-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে আইসিডিডিআরবির ওয়েবসাইটের https://career.icddrb.org/vacancy-preview/11508 এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩০ এপ্রিল, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/১৩ এপ্রিল/এমবি