‘জনগণ ভুল করে না, তারা আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করবে’

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৩

দেশের মানুষ অনেক সেয়ানা তাই আওয়ামী লীগের কোনো ভয় নেই বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, জনগণ সব বোঝে, তারা ভুল করে না। তারা আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করবে।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে সিলেট জেলা প্রশাসন আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নতুন বছর হবে সম্প্রীতি ও সহিষ্ণুতার। কাদা ছোড়াছুড়ি বন্ধ করে সুন্দর একটি দেশ হবে।

এসময় মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ, জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, জেলা পুলিশ সুপার মোহম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিলের রেঞ্জের পুলিশ সুপার জেদান আল মুসা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা ও সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আল আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নববর্ষের শোভাযাত্রায় সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। পরে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে সকাল সাড়ে ১০টায় কবি নজরুল অডিটোরিয়ামের মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, শ্রুতি সিলেট, আনন্দলোক, চারণ সাংস্কৃতিক কেন্দ্র, পাঠশালা, শিল্পকলা একাডেমিসহ বিভিন্ন সংগঠন নানা ধরনের সাংস্কৃতিক আয়োজনে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ পালন করছে।

Nagad