নিউ ‍সুপার মার্কেটে ভয়াবহ আগুন, কান্নায় ভেঙে পড়েছেন ব্যবসায়ীরা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

রাজধানীর নিউ মার্কেট সংলগ্ন নিউ ‍সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে সেনা, র‌্যাব, বিজিবি, নৌ ও বিমানবাহিনী যোগ দিয়েছে। এদিকে বেচাকেনা শেষ করে বাসায় গিয়ে মাত্রই ঘুমিয়ে ছিলেন ব্যবসায়ীরা। এর মধ্যেই আগুনের খবর পেয়ে ছুটে এসে নিউ ‍সুপার মার্কেটের নিচে ভিড় করছেন ব্যবসায়ী ও তাদের স্বজনরা। সেখানে কান্নায় ভেঙে পড়েছেন ভুক্তভোগীরা।

নিউ ‍সুপার মার্কেটের এক ব্যবসায়ী বলেন, ‘শুক্রবার খুব ভালো বিক্রি হয়েছে। রাত ২টা পর্যন্ত মার্কেটেই ছিলাম। খেয়ে মাত্র শুয়ে ছিলাম। খবর পেয়ে এসে দেখি সব শেষ হয়ে গেছে। কোনো সম্বল বেঁচে নেই ভাই’

আরেক ব্যবসায়ী কাঁদতে কাঁদতে বলেন, রাত ৩টা পর্যন্ত দোকান করেছি। আমার সব টাকা দোকানের ক্যাশে ছিল। সব মালও গেলো, টাকাও গেলো।

আজ শনিবার ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটসংলগ্ন ঢাকা নিউ সুপার মার্কেটের তিনতলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট কাজ করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন সেনা, নৌ ও বিমানবাহিনী। এ ছাড়া র‌্যাব ও বিজিবি সদস্যরাও আগুন নেভাতে কাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। তিনতলা ভবনটির চারপাশ থেকে ধোঁয়ার কুণ্ডলী বের হচ্ছে। এতে অসুস্থ হয়ে পড়েছেন সাত জন। তাদের ঢামেক হাসপাতালে নেওয়া হয়েছে।

সারাদিন. ১৫ এপ্রিল

Nagad