‘ভয় পাবে কেন, তুমি তো পতিতা ছিলে?’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

ছবি- সংগৃহীত

প্রেমিক অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই চরম বিপদে ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিবারের সদস্য থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে রিয়ার ফিরে আসার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এর পরেই টুইট করেন সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং। রিয়ার নাম উল্লেখ না করলেও ইঙ্গিত যে তাকেই করা হয়েছে, তা স্পষ্টই বোঝা যায়।

টুইটারে প্রিয়াঙ্কা সিং লিখেছেন, “তুমি কেন ভয় পাবে? তুমি তো পতিতা ছিলে, আছো, আর থাকবে।”

বিস্ফোরক এই মন্তব্য করেই থামেননি প্রিয়াঙ্কা। তিনি আরও লিখেছেন, “প্রশ্ন এটাই যে, এখন তোমার খদ্দের কারা। কোনও প্রভাবশালীই হবেন নিশ্চয়ই, যিনি তোমাকে এই সাহস জোগাচ্ছেন।”

রিয়ার নাম উল্লেখ না করলেও প্রিয়াঙ্কার টুইট থেকে স্পষ্ট, অভিনেত্রীকেই টার্গেট করেছেন তিনি। এর পরই নাম না করে অন্য একটি পোস্ট দিলেন রিয়া। জানালেন, যতই কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হোক, মানুষের ভালোবাসা সাথে আছে।

একটি ভিডিও-তে অভিনেত্রী রিয়া বলেন, “একটা দীর্ঘ প্রতীক্ষার খেলা। শুটিংয়ে ফেরা, অভিনয়ে ফেরা যে কতখানি আনন্দের, বর্ণনা করতে পারব না। হৃদয় কৃতজ্ঞতায় পরিপূর্ণ, নতুন যাত্রা শুরু করার জন্য উদগ্রীব। আপনাদের ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সময় খুব কঠিন, কিন্তু আপনাদের ভালোবাসাটুকু পাথেয়।”

Nagad

উল্লেখ্য, ২০২০ সালের জুন মাসে আচমকাই মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। সুশান্তের মৃত্যুর পরে তৈরি হওয়া ধোঁয়াশা।

সারাদিন/১৫ এপ্রিল/এমবি