আন্তর্জাতিক সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশন কন্ট্রি লা ফেইম (এসিএফ)। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে কনসোর্টিয়াম কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কনসোর্টিয়াম কো-অর্ডিনেটর।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ডেভেলপমেন্ট স্টাডিজ/ডিজাস্টার ম্যানেজমেন্ট/সমাজবিজ্ঞান বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল ও রিপোর্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। অ্যাডভোকেসি ও যোগাযোগে দক্ষ হতে হবে।

কাজের ধরন: চুক্তিভিত্তিক।

কর্মস্থল: ঢাকা।

Nagad

বেতন: মাসিক বেতন ১,৯৮,৫০০ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে ১ লাখ ২০ হাজার টাকার স্বাস্থ্যসুবিধা, জীবনবিমা, ২৬ সপ্তাহের মাতৃত্বকালীন ছুটি, মাতৃত্বকালীন তিনটি মূল বেতনের সমপরিমাণ আর্থিক সুবিধা, বছরে এক মাস সবেতন অসুস্থতাজনিত ছুটি, বিয়ে ও সন্তান জন্মের সময় ছুটির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের https://hotjobs.bdjobs.com/jobs/acf/acf217.htm এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৪ এপ্রিল, ২০২৩।

সূত্র-প্রথম আলো

সারাদিন/১৬ এপ্রিল/এমবি