আশুলিয়ায় দুই নারীসহ ৩ মাদকব্যবসায়ী আটক

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের হেফাজত থেকে ৬ কেজি গাঁজা জব্দ করা হয়।

সোমবার (১৭ এপ্রিল) ভোর রাতে আশুলিয়ার ২নং কলমা বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়ার আউকপাড়া এলাকার মৃত ছমির উদ্দিনের মেয়ে মোসাঃ নিপা (ঢুলি) (৪২), নেত্রকোনা জেলার বারহাট্টা থানার মোহনপুর এলাকার মৃত কচু মিয়ার ছেলে মোসাঃ মিনা বেগম (৪৫) ও আশুলিয়ার আউকপাড়া এলাকার মৃত দেওয়ান আলীর ছেলে মোঃ মোকশেদ আলী (৪৫)।

ডিবি পুলিশ জানায়, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জনাব মোবাশ্শিরা হাবিব খান- পিপিএম (সেবা) মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর নেতৃত্বে আজ ভোর রাতে আশুলিয়া থানাধীন ২নং কলমা বাজার এলাকা হইতে মাদক দ্রব্য গাঁজাসহ দুই নারীসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ৬ কেজি গাঁজা জব্দ করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, গতকাল রবিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তুহিন সরদার (২৮) ও মিরাজ হোসেন (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে ধামরাই থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Nagad