একসাথে সজল-কনা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

ছবি- সংগৃহীত

এবার ঈদে ছোট পর্দার অভিনেতা আবদুন নূর সজল অভিনীত ‘জ্বিন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন নায়িকা পূজা চেরী৷ অন্যদিকে, চলতি সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা। দুই অঙ্গনের এই দুই তারকা এক হয়েছেন একটি মিউজিক ভিডিওতে।

কণ্ঠশিল্পী কনার গাওয়া ‘তোমাকে ভেবে’ শিরোনামের গানে তাদের দুজনকে দেখা যাবে। গানটি লিখেছেন জামাল হোসেন। সুর ও সংগীত পরিচালনা করেছেন পুনম মিত্র। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। রঙ্গন মিউজিক থেকে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।

উচ্ছ্বাস প্রকাশ করে কণ্ঠশিল্পী কনা বলেন, ২০১২ সালের পর আবারও মিউজিক ভিডিওতে অভিনয় করেছি। গানটি শোনার পর থেকেই আমার বেশ ভালো লাগে। এটি একটি স্যাড গান। স্যাড গানে অভিনয়টা জরুরি।

কনা আরও বলেন, যখন মিউজিক ভিডিও করার সিদ্ধান্ত হয়, তখন ভাবলাম এমন একজনকে নিতে হবে যে ভালো কিছু দিতে পারবে। সেখান থেকে আমি সজল ভাইকে প্রস্তাব দিই। এর আগে সজল ভাইয়ের সাথে আমি কয়েকটি নাটকে অভিনয় করেছি। সেখান থেকে তার সাথে আমার বোঝাপড়াও ভালো বলতে পারি। নাটকের পর এবার মিউজিক ভিডিওতে আমাদের দেখা যাবে।

সজল বলেন, অনেক দিন পর কনার সাথে অভিনয় করলাম। তবে এবার নাটকে নয়। কনারই গাওয়া গানের ভিডিওতে৷ আশা করছি, দর্শক-শ্রোতার ভালো লাগবে এ গানচিত্রটি।

সারাদিন/১৯ এপ্রিল/এমবি 

Nagad