নিঃস্বার্থ ভালোবাসা হয়তো বা এটাকেই বলে: মেহজাবীন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

মেহজাবীন চৌধুরী

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর জন্মদিন বুধবার (১৯ এপ্রিল)। ১৯৯১ সালের আজকের এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন মেহজাবীন। তবে তার বেড়ে ওঠা দুবাইতে। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করছেন তিনি।

২০০৯ সালে মেহজাবিন চৌধুরী লাক্স চ্যানেল আই সুপারস্টার হিসেবে শোবিজে পা রাখেন। সেই যে পথ চলা আর এগিয়ে যাওয়া। অনেক স্বপ্ন নিয়ে শোবিজে পা রেখেছিলেন তিনি।

সময়ের সাথে সাথে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেশসেরা অভিনেত্রী হিসেবে। বর্তমানে টেলিভিশন গুলোতে বিশেষ দিবস মানেই মেহজাবিনের উপস্থিতি।

মেহজাবীন চৌধুরীর জন্মদিন আজ। বিশেষ এই দিনে তার ভক্তরা নিজ উদ্যোগে অসহায় মানুষদের মাঝে সাহরি বিতরণ করেন। তারই একটি ভিডিও নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন।

সেখানে মেহজাবীন চৌধুরী লিখেছেন, “নিঃস্বার্থ ভালোবাসা হয়তো বা এটাকেই বলে। ❤️ ঘুম থেকে উঠে যখন এই ভিডিওটা আমি পাই নিজেকে লাকি ছাড়া আর কোন কিছুই মনে হচ্ছিল না। আমার কিছু লয়েল ফ্যান কিংবা সাপোর্টার যাই বলুন না কেন আছে গত কয়েক বছর ধরে। তারা বয়সে একেবারেই ছোট যেমন কেউ স্কুলে, কেউ এসএসসি পরীক্ষা দিবে, কেউ এইচএসসি পরীক্ষা দিবে কিংবা কেউ মাত্র ইউনিভার্সিটিতে উঠেছে।”

মেহজাবীন আরও লিখেছেন, “আমার এবারের জন্মদিন পবিত্র শবে কদরের রাতে পড়েছে তাই এই রাতটাকে স্পেশাল বানানোর জন্য তাদের এই উদ্যোগ। রাত জেগে ফজরের আজান পর্যন্ত তারা সেহরি বিতরণ করেছে আর সকাল বেলা আমাকে এই ভিডিওটা পাঠিয়েছে। এই অল্প বয়সে তাদের চিন্তা ভাবনা এত ভালো। এত mature যা দেখে আমার চোখে পানি চলে আসলো। তোমাদের প্রতি কৃতজ্ঞতা এবং অনেক অনেক ভালোবাসা।❤️”

Nagad

সারাদিন/১৯ এপ্রিল/এমবি