আন্তর্জাতিক সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন লক্ষাধিক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ‌‘অ্যাকশন কন্ট্রি লা ফেইম (এসিএফ)’। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে ডেপুটি হেড অব হেলথ, নিউট্রিশন অ্যান্ড সার্ভিল্যান্স পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০২ মে পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডেপুটি হেড অব হেলথ, নিউট্রিশন অ্যান্ড সার্ভিল্যান্স।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: নিউট্রিশন, পাবলিক হেলথ, মেডিসিন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্যারা-মেডিকেল বা এমপিএইচসহ মেডিকেল ডিগ্রি (মেডিকেল চিকিৎসক, নার্স, মিডওয়াইফ) থাকতে হবে। অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই বছরে নিউট্রিশন সার্ভিল্যান্সে ম্যানেজারিয়াল দক্ষতাসহ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় পুষ্টি, স্বাস্থ্যনীতি ও জাতীয় পরিকল্পনা সম্পর্কে জানাশোনা থাকতে হবে। প্রোপোজাল রাইটিং, প্রজেক্ট বাজেট ম্যানেজমেন্ট, রিপোর্টিং ও ডোনাল রিলেশনে অভিজ্ঞ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন, ইএনএ, এসপিএসএস, ইপিআই-ইনফোর কাজ জানতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতাসহ সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।

কাজের ধরন: চুক্তিভিত্তিক।

কর্মস্থল: কক্সবাজার।

Nagad

বেতন: মাসিক বেতন ১,৩৯,১৭০ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে ১ লাখ ২০ হাজার টাকার স্বাস্থ্য সুবিধা, জীবনবিমা, ২৬ সপ্তাহের মাতৃত্বকালীন ছুটি, মাতৃত্বকালীন তিনটি মূল বেতনের সমপরিমাণ আর্থিক সুবিধা, বছরে এক মাস সবেতন অসুস্থতাজনিত ছুটি, বিয়ে ও সন্তান জন্মের সময় ছুটির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে https://hotjobs.bdjobs.com/jobs/acf/acf218.htm এই ওয়েবসাইটের লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ০২ মে, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/২৬ এপ্রিল/এমবি