গায়িকা ন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক চুরি হয়েছে। এই ঘটনায় বুধবার (২৬ এপ্রিল) রাজধানীর গুলশান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন গায়িকা ন্যানসি। তিনি জানান, গত ১৭ এপ্রিল বাসার ওয়ার্ডরোব পরিষ্কার করতে গিয়ে তিনি চুরির বিষয়ে টের পান। কারণ সেখানে থাকা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক এবং আরও কিছু জুয়েলারি নেই।

সংগীতশিল্পী ন্যানসি বলেন, “আমার সন্দেহের তালিকায় দুই গৃহকর্মী রয়েছেন। তারা হলেন মিনা ও তাহমিনা। দুজনই খুব অস্বাভাবিক কারণ দেখিয়ে কাজ ছেড়ে চলে গেছেন। আমি শুরুতে পুলিশের কাছে মৌখিকভাবে জানাই, তারা এসে সহজে বিষয়টির সমাধানের চেষ্টা করেছেন। কিন্তু সন্দেহভাজনরা অস্বীকার করায় শেষ পর্যন্ত লিখিত অভিযোগ দিলাম।”

ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার আব্দুল আহাদ সংবাদমাধ্যমকে বলেন, “তিনি (ন্যানসি) একটি অভিযোগ দিয়েছেন। এনিয়ে পুলিশ কাজ করছে।”

উল্লেখ্য, এক যুগের বেশি সময় দেশের সংগীতাঙ্গনে নিয়মিত গান করছেন ন্যানসি। ২০১১ সালে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘প্রজাপতি’ গানটির জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

সারাদিন/২৭ এপ্রিল/এমবি 

Nagad