পুলিশ পরিদর্শক হত্যা: আরাভ খানের বিরুদ্ধে সাক্ষ্য পেছালো

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, মে ২, ২০২৩

ছবি- সংগৃহীত

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১৮ মে দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (০২ মে) ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সল বিন আতিকের আদালত এই আদেশ দেন।

এদিন ওই মামলার সাক্ষ্যগ্রহণ দিন ধার্য ছিলো। তবে এদিন কোনো সাক্ষী না আসায় আদালত সাক্ষ্যগ্রহণের জন্য নতুন দিন ধার্য করেন।

রাষ্ট্রনিযুক্ত আসামি পক্ষের আইনজীবী মো: রুহুল আমিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ০৯ এপ্রিল আদালতে মামুনের বোন রওশন আক্তার, দুলাভাই মোশারফ হোসেন খান, বাসার কেয়ারটেকার মিরাজুল ইসলাম ও সিকিউরিটি গার্ড মানিক সাক্ষ্য দেন। এরপর আসামি পক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। মামলাটিতে ৩৮ জন সাক্ষীর মধ্য দিয়ে পাঁচ জনের সাক্ষ্য শেষ হয়েছে।

এই মামলার অন্য আসামিরা হলেন- সুরাইয়া আক্তার কেয়া, রহমত উল্লাহ, স্বপন সরকার, মিজান শেখ, আতিক হাসান, সারোয়ার হাসান ও দিদার পাঠান। এদের মধ্যে আরাভ ও কেয়া পলাতক রয়েছে।

Nagad

উল্লেখ্য, ২০১৮ সালের ০৭ জুলাই রাজধানীর বনানীতে খুন হন পুলিশ পরিদর্শক মামুন। এই ঘটনার তিনদিন পরে তার ভাই বাদী হয়ে হত্যা মামলা করেন। তদন্ত শেষে ২০১৯ সালের ৩১ মার্চ এই মামলায় রহমত উল্লাহ, রবিউল ইসলাম ওরফে আপন ওরফে সোহাগ ওরফে হৃদয় ওরফে হৃদিসহ ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

সারাদিন/০২ মে/এমবি