ঐশ্বরিয়া সম্পর্কে কুকথা বলায় পরিচালককে সালমানের চড়

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউডের ভাইজান সালমান খান ও ঐশ্বরিয়া রাই নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম আলোচিত জুটি। তাদের প্রেম, বিচ্ছেদ, তার পর একে অপরের মুখ না দেখা- সব মিলিয়ে সেসময় প্রায়ই খবরের শিরোনামে থাকতেন এই দুই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, তাদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তারা। এমনই এক সময় শোনা যায়, সিনেমার এক প্রিমিয়ার পার্টিতে ঐশ্বরিয়া সম্পর্কে কুকথা বলায় এক পরিচালককে চড় মেরে বসেন বলিউডের ভাইজান। ঐশ্বরিয়ার প্রতি অধিকারবোধ বাড়তে থাকে অভিনেতার।

এখানেই শেষ নয়, সেই সময় মদের প্রতি আসক্ত হতে শুরু করেন সালমান খন। একবার নাকি ঐশ্বরিয়ার বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি পাগলের মতো দরজা খোলার জন্য চিৎকার করতে থাকেন। শুধু তাই নয়, অভিনেত্রী ঐশ্বরিয়াকে হুমকিও দেন। ঐশ্বরিয়ার গায়ে হাত তোলার অভিযোগও উঠেছিল।

প্রথমে স্বীকার না করলেও পরবর্তী কালে সে কথা মেনে নিয়েছিলেন বিশ্বসুন্দরী। ঐশ্বরিয়া বলেছিলেন, একবার নয়, বহু বার তাকে শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছে সালমানের কাছে। ঐশ্বরিয়ার এই অভিযোগে যে উত্তর দেন সালমান, তা শোরগোল ফেলে দেয়।

এক সাক্ষাৎকারে সালমান খান ঐশ্বরিয়ার অভিযোগ মিথ্যা বলেই দাবি করেন। অতীতের সেই সাক্ষাৎকারে সালমান বলেন, “যখন একজন মহিলা বলছেন আমি করেছি এমন কাজ, আমার কিছু বলার নেই। আমার মনে হয় না, আমি প্রচণ্ড রেগে কাউকে আঘাত করছি আর সেটা কোনও মহিলা মেনে নিচ্ছেন। আমি যদি রেগে কাউকে আঘাত করে থাকি, তা হলে তার রক্ষা থাকবে না!”

তবে সেই সব এখন অতীত। মাঝে কেটে গেছে অনেকগুলো বছর। ঐশ্বরিয়াও এখন বচ্চন পরিবারের বধূ। স্বামী অভিষেক এবং কন্যা আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তার। অন্যদিকে, একাধিক নায়িকার সাথে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে সালমানের। তবে এখনও ঘর বাঁধা হয়নি বলিউড ভাইজান’র।

Nagad

সারাদিন/০৩ মে/এমবি