বড় পর্দায় পা রেখেই মুম্বাইয়ে বাড়ি কিনলেন শেহনাজ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

ছবি- সংগৃহীত

‘বিগ বস্‌’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে হাতেখড়ি ভারতীয় অভিনেত্রী শেহনাজ গিল। ওই অনুষ্ঠানের সৌজন্যেই দর্শকের কাছে নিজের পরিচিতি তৈরি করেছিলেন শেহনাজ।

ইতোমধ্যেই ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে শেহনাজের। তাও আবার বলিউডের ভাইজান সালমান খানের হাত ধরে। প্রথম সিনেমার পরই নিজের স্বপ্নপূরণ করে ফেললেন শেহনাজ। সুখবর নিজেই অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তিনি।

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী শেহনাজ জানান, মুম্বইতে নিজের বাড়ি কিনেছেন তিনি। এই খবর জানাজানি হতেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভেসে গেছে অভিনেত্রীর মন্তব্যবাক্স।

রিয়্যালিটি শো থেকে উত্থান তার। নিজের চেষ্টা ও পরিশ্রমের জোরে নিজের জায়গা বানিয়েছেন বিনোদনের জগতে। সালমান খানের সিনেমাতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন। সালমান খানের সিনেমাতে অভিষেক মানেই যে তিনি বাকিদের তুলনায় দৌড়ে অনেকটা এগিয়ে গেলেন, এমনটা মানতেও নারাজ নবাগতা এই অভিনেত্রী।

একাধিক বার সমালোচনার মুখেও পড়তে হয়েছে শেহনাজকে। প্রশ্ন উঠেছে তার প্রতিভা ও যোগ্যতা নিয়ে। নিজের কাজের মাধ্যমেই সব প্রশ্নের জবাব দেবেন তিনি, বদ্ধপরিকর শেহনাজ।

সারাদিন/০৩ মে/এমবি

Nagad