রাজবাড়ীতে ডিবির হাতে ভুয়া ডিবি আটক

রাজবাড়ী প্রতিনিধি :রাজবাড়ী প্রতিনিধি :
প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে অভিযোগের প্রেক্ষিতে ভুয়া তিন ডিবি কে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

গত মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় জেলার একাধিক স্থান থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে পুলিশের একটি ভুয়া আইডি কার্ড ও অপরাধ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটক কৃতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার আলাদিপুর মল্লিকপাড়া এলাকার আব্দুল মোতালেব মল্লিক ওরফে খুদে মল্লিকের ছেলে মোঃ মুন্না মল্লিক (২৬)।সে বিকাশের ডিএসও (ডিস্ট্রিবিউটার সেলস অফিসার) হিসাবে রাজবাড়ীতে কর্মরত।

এছাড়াও বাকি দুইজন হলেন, জেলার বালিয়াকান্দি উপজেলার নারায়নপুর এলাকার মো: বিল্লাল মোল্লার ছেলে সুলতান আহম্মেদ শান্ত (২০) ও একই উপজেলার গোবিন্দপুর এলাকার মো: জাহেদ মণ্ডলের ছেলে মোঃ তুষার মন্ডল (২০)।

ঘটনা সূত্রে জানা যায়,গত ১৭ এপ্রিল জেলা বালিয়াকান্দি উপজেলার বহরপুরের সোকেশ চন্দ্র মণ্ডলের বৈধ মদের পারমিট হোল্ডার সন্টু নন্দী কে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক সড়কে আলাদিপুর কোমরপাড়া থেকে আটককৃতরা দুইটি মোটরসাইকেল যোগে এসে তার অটোরিক্সার গতি রোধ করে ডিবি পুলিশের পরিচয় দেয়।এসময় তারা পুলিশের আইডি কার্ড দেখিয়ে চেক করার কথা বলে জোর পূর্বক অটোরিক্সা থেকে নামিয়ে নিয়ে যায়।

পরে পাসপোর্ট অফিসের পিছনে আলাদিপুর মধ্যপাড়া নিয়ে তার শরীর তল্লাশি করে।এসময় তার কাছে থাকা সাত বোতল বৈধ হুইস্কি (আনুমানিক মূল্য ১৬১০০) ও মানিব্যাগে থাকা নগদ ২৩,৫০০ টাকা ছিনিয়ে নেয়।এছাড়াও তাকে এলোপাথাড়ি কিল-ঘুষি মেরে মৃত্যুর হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে আরও ২০,০০০ টাকা নেয়।

Nagad

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান বলেন, ভিকটিম যখন বুঝতে পারে সে ভুয়া ডিবির খপ্পরে পড়েছে তখন আমাদের জানান।আমরা বিকাশ নাম্বার ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের পরিচয় জানতে পারি। তাদের গ্রেফতারে অভিযানে নেয়ে গত রাতে রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর ও বালিয়াকান্দি উপজেলার বহরপুর থেকে তাদের আটক করা হয়। তাদের সাথে অপরাধ কাজে থাকা আরও এক আসামী পালাত রয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।