সন্তানের বাবা নিয়ে প্রশ্নের মুখে ইলিয়ানা!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, মে ৬, ২০২৩

দক্ষিণ ভারতীয় ও বলিউড সিনেমার অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ, ছবি- সংগৃহীত

গত মাসেই সুখবর দিয়েছিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। মা হতে চলেছেন। তবে সন্তানের বাবা কে? এ নিয়ে ক্রমাগত প্রশ্নের মুখে পড়তে হচ্ছে এই অভিনেত্রীকে।

একদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নেন ইলিয়ানা। সাদা-কালো ভিডিওতে তিনি, আর তার কাছেই রয়েছে তার পোষ্য। ইলিয়ানার হাতে কফির কাপ। ভিডিওতে লেখা, ‘লাইফ লেটলি’, আবহে ‘আ বিউটিফুল মর্নিং’ গান।

নিজের জীবনের এই সময় চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী, তা স্পষ্ট এই ভিডিও থেকেই। তবে অস্বস্তিও যে কম রয়েছে, এমনটা নয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, গর্ভবস্থার এই সময় নানা ধরনের ধাপ পেরোতে হয় হবু মাকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে অভিনেত্রী ইলিয়ানা জানান, রাতে ঘুমোতে পারছেন না। বিছানার উপর শুয়ে ঘুমোনোর চেষ্টা করছেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখলেন, “যখনই ঘুমের চেষ্টা করছি, তখনই পেটের ভেতর ডান্স পার্টি শুরু হয়ে যাচ্ছে।”

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সাথে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তারপর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।

সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সাথে নাম জড়ায় তার। একসাথে ছুটি কাটাতেও দেখা গেছে চর্চিত যুগলকে। অভিনেত্রী ভাবী সন্তানের বাবা ক্যাটরিনার এই তুতো ভাই-ই কি না, সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

Nagad

সারাদিন/০৬ মে/এমবি