পারিবারিক কলহের জেরে বাবাকে কুপিয়ে হত্যা

নরসিংদী সংবাদদাতানরসিংদী সংবাদদাতা
প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

নরসিংদীতে ছেলের দায়ের কোপে বাবা হাজী আইনুল হক (৭০) নিহত হয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত ছেলে ইয়াসিনকে (২৮) আটক করেছে পুলিশ।

রোববার (০৭ মে) সকালে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামে
এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ইয়াসিন হাজী আইনুল হকের দ্বিতীয় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াছিনের স্ত্রী হাওয়া বেগমের সাথে তার বাবা ও মায়ের বিভিন্ন পারিবারিক সমস্যা চলছিলো। যার কারণে তার স্ত্রী বেশির ভাগ সময়ই বাবার বাড়িতে থাকতো। আজকে সকালে এসব বিষয় নিয়ে ইয়াছিনের পিতার সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে পিতা আইনুলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে সে নিজেই ৯৯৯-এ কল দিয়ে পিতাকে হত্যার কথা জানায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ইয়াছিনকে আটক করে থানায় নিয়ে আসে।

নিহত আইনুলের পূত্রবধূ হাওয়া বেগম গণমাধ্যমকে বলেন, আমার বিয়ে হয়েছে চার বছর। আমার শ্বশুর ও সৎ শাশুড়ির অত্যাচারের কারণে আমি বেশির ভাগ সময় বাপের বাড়িতে কাটিয়েছি। আমাদের বিষয় নিয়ে প্রায়ই শ্বশুর-শাশুড়ির সাথে ঝগড়া হতো। পরে আজ আমার স্বামী দা দিয়ে কুপিয়ে আমার শ্বশুরকে হত্যা করে।

ইয়াসিন মাদক সেবনের সাথে জড়িত কিনা এমন প্রশ্নে পূত্রবধূ বলেন, আমি বিয়ের পর দেখতাম সে মাদক সেবন করতো। কিন্তু আজ এগারো মাস যাবৎ তিনি কোন মাদক সেবনের সাথে জড়িত নেই। বিশ্বাস না হলে আপনারা তাকে টেস্ট করে দেখতে পারেন।

Nagad

রায়পুরা থানার উপ-পরিদর্শক নবী হোসেন গণমাধ্যমকে বলেন, দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার পর ঘাতক ছেলে ইয়াসিন নিজেই ৯৯৯-এ কল করে বিষয়টি জানান। পরে আমরা তাকে আটক করে থানায় নিয়ে যাই। এই ঘটনায় হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য ইয়াসিনের স্ত্রী ও শ্বাশুড়িকে থানায় নেওয়া হয়েছে।

সুরতহাল প্রস্তুতকালে নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চারটা জখমের চিহ্ন দেখা গেছে। এই ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা হন করা হবে বলে জানান রায়পুরা থানার উপ-পরিদর্শক।

সারাদিন/০৭ মে/এমবি