‘পাঠান’র পর ‘কিসি কা ভাই কিসি কা জান’ আসছে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, মে ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

অবশেষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’। আগামী শুক্রবার (১২ মে) দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে।

‘পাঠান’ সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে অনন্য মামুন গণমাধ্যমকে বলেন, “আমরা সব হলে সিনেমাটি দিচ্ছি না। যেসব সিনেমা হলের মান ভালো, সেখানেই একমাত্র ‘পাঠান’ চলবে। আর হলগুলো নিয়ন্ত্রণ হবে একটি সার্ভারের মাধ্যমে। এর মধ্যে সিনেপ্লেক্স গুলোতে নিয়ন্ত্রণের বিষয়টি আগে থেকেই আছে।

তিনি আরও বলেন, “দেশের যেসব হলে এই প্রযুক্তিটি নেই, সেখানে আমরা নিজস্ব সার্ভার বসাচ্ছি। আর যারা সিনেমাটি চালাতে চাচ্ছে তাদের বলেছি, হলের পরিবেশটি সুন্দর করার। আশা করি, দেশের দর্শকরা আগামীতে ভালো কিছু পাবে।”

নির্মাতা অনন্য মামুন জানান, ‘পাঠান’ সিনেমার পর দেশের বাজারে আসছে বলিউড ভাইজানের নতুন সিনেমা। ফরহাদ সামজি পরিচালিত সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ আনার চেষ্টা চলছে। যার ঘোষণাও আসবে খুব শিগগিরই।

অনন্য মামুন বলেন, “সরকার দুই বছরের জন্য পরীক্ষামূলকভাবে বিদেশি সিনেমা আমদানির অনুমতি দিয়েছে- আশা করি, এই সময়ের মধ্যেই দেশের হলগুলো ঘুরে দাঁড়াবে। আর ১০টি সিনেমার অনুমতি দিয়েছে। ‘পাঠান’ আসার পর তো আরও ৯টি সিনেমা থাকছে।”

তিনি আরও বলেন, “আমরা এরই মধ্যে পরবর্তী সিনেমার বিষয়টি নিয়ে কাজ শুরু করে দিয়েছি। এরপর দর্শক দেখবে সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকা জান’। এভাবে বছরজুড়েই থাকছে নতুন সিনেমা।”

Nagad

সারাদিন/০৮ মে/এমবি