জাতীয় মানবাধিকার কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

জাতীয় মানবাধিকার কমিশনের রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ৯টি পদে নবম গ্রেডে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ মে পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক (প্রশাসন ও অর্থ), সহকারী পরিচালক (অভিযোগ ও তদন্ত), সহকারী পরিচালক (সমাজসেবা এবং কাউন্সেলিং), সহকারী পরিচালক (প্রশিক্ষণ), সহকারী পরিচালক (তথ্যপ্রযুক্তি), সহকারী পরিচালক (গবেষণা), সহকারী পরিচালক (আইন), সহকারী পরিচালক, জনসংযোগ কর্মকর্তা।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ৩০ এপ্রিল সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স সর্বোচ্চ সীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে http://nhrc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৬০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ৩০ মে ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১০ মে/এমবি