বাসায় ঢুকে কলেজছাত্রী হত্যার ঘটনায় গৃহশিক্ষক গ্রেপ্তার

গাজীপুর সংবাদাদাতা:গাজীপুর সংবাদাদাতা:
প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

গাজীপুরে কলেজছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনার প্রধান ও একমাত্র আসামি গৃহশিক্ষক মো. সাইদুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ বুধবার (১০মে) রাতে র‌্যাব হেডকোয়ার্টার্সের আইন ও গণমাধ্যম শাখা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সাইদুলকে টাঙ্গাইলের ভূঞাপুর এলাকায় থেকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গত সোমবার রাত ৮টার দিকে বাড়িতে ঢুকে রাবেয়া আক্তার (২১) নামে ওই কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা করেন এই গৃহশিক্ষক। এ সময় বাধা দিলে ওই ছাত্রীর মা ও তিন বোনকে কুপিয়ে জখম করে পালিয়ে যান। রাবেয়ার মা বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

মামলার এজাহারে বলা হয়, সাইদুল সোমবার রাত সাড়ে আটটার দিকে বাসায় ঢুকেই ধারালো অস্ত্র দিয় রাবেয়ার মাথা, গলা, হাত ও পায়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন। তার মা ও দুই বোন ঠেকানোর চেষ্টা করলে সাইদুল তাদেরও আঘাত করে পালিয়ে যান। গুরুতর অবস্থায় রাবেয়াকে স্থানীয়রা শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় সাইদুলের বিরুদ্ধে গাজীপুর সদর থানায় মামলা করেন রাবেয়ার বাবা আবদুর রউফ। রাবেয়া ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

রাবেয়ার বাবা আবদুর রউফ বলেন, সাইদুল আমাদের প্রাইভেট শিক্ষক ছিল। ছোট দুই মেয়েকে সে পবিত্র কোরআন পড়াত। সে আমার বড় মেয়েকে বিয়ে করার প্রস্তাব দিলে আমরা সরাসরি না করে দেই। এ কারণেই সে বাড়িতে ঢুকে আমার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে।

Nagad