সরকারি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, মে ১১, ২০২৩

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই সংস্থাটি পাঁচ বছর মেয়াদি ‘রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইম্প্রুভমেন্ট (আরইএলআই)’ প্রকল্পে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৮ মে পর্যন্ত সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: ডিস্ট্রিক্ট হেলথ অ্যান্ড নিউট্রিশন অফিসার, ক্লাস্টার ফ্যাসিলিটেটর (কন্সট্রাকশন), ডাটা এন্ট্রি অপারেটর (ডিইও)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সব সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সাথে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৮ মে, ২০২৩।

সারাদিন/১১ মে/এমবি 

Nagad