অপু-বুবলীর কাছে রিকোয়েস্ট, চুপচাপ থাকো: ডিপজল

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, মে ১১, ২০২৩

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর আলোচনা-সমালোচনা যেন থামছেই না। সম্প্রতি শাকিব ও বুবলী অধ্যায়ের সমাপ্তি ইস্যুতে শাকিবের মন্তব্যের বিপরীতে পাল্টা মন্তব্য ছোড়েন বুবলী। যা নিয়ে সমালোচনা চলছে।

বর্তমানে অপু বিশ্বাস রয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে সাম্প্রতিক বিষয়ে কোনো কিছুই বলেননি তিনি। সাম্প্রতি অপু-বুবলীর বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন ঢালিউডের খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

শাকিব ইস্যুতে ওই দুই অভিনেত্রীকে চুপ থাকার পরামর্শ দিলেন ডিপজল। এছাড়া শাকিবের ব্যক্তি জীবনে তৃতীয় পক্ষের ‘নাক গলানো’ বন্ধ করা উচিত বলেও মনে করেন তিনি।

গত মঙ্গলবার (০৯ মে) নিজ বাড়িতে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন ডিপজল। এ সময় শাকিব-বুবলীর ইস্যুতে ডিপজল বলেন, “শাকিব যদি আরও বিয়ে করে রাখতে পারে, তাহলে এটা তার ব্যাপার। আর মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে, তারাও তো একাধিক বিয়ে করে, তাহলে দোষের কী? তার যথেষ্ট সামর্থ্য আছে বিয়ে করে খরচ দেয়ার। তার ব্যক্তিগত এসব নিয়ে কথা বলা, মাখামাখি, বদনাম বন্ধ করা উচিত। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেয়া উচিত। যাতে তার আরও ভালো কিছু করার থাকে।”

অপু-বুবলীর উদ্দেশে ডিপজল বলেন, “অপু-বুবলীর কাছে রিকোয়েস্ট, তোমরা চুপচাপ থাকো। কোনো কিছু হলেই মিডিয়ার সামনে এসে কান্নাকাটি করে লোকজনকে জানালে তারা আমাদেরই খারাপ জানবে। চুপ থাকো।”

শাকিব খানের অভিনয়ের বিষয়ে ডিপজল বলেন, “নায়ক শাকিব খান সৃষ্টির পেছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার সিনেমা ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে। তার আগেও শাকিব আমার প্রডাকশনের সিনেমা করেছে। সবমিলিয়ে সে আমার ২০টির বেশি সিনেমায় কাজ করেছে। ফিল্মে একজন শাকিব বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে। তাই নায়ক শাকিব খান আর ব্যক্তি শাকিব খান দুটো আলাদা বিষয়। আমি চাই এসব ব্যক্তিগত বিষয় দ্রুত শেষ হয়ে যাবে। শাকিব সিনেমায় নিয়মিত হবে।”

Nagad

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল রাজধানীর গুলশানের বাড়িতে গোপনভাবে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন বলে জানা গেছে। প্রায় ১০ বছর পর ২০১৮ সালে এক সন্তানের খবরের সাথে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বেজে ওঠে বিচ্ছেদের সুর। এই সংসারের পুত্র আব্রাম খান জয়ের জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

অপু বিশ্বাসের সাথে বিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে ২০২০ সালের ২১ মার্চ একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। অনেকটা অপুর কায়দায় ২০২২ সালের সেপ্টেম্বরে সন্তানসহ বিয়ের খবর প্রকাশ্যে আনেন বুবলী।

সারাদিন/১১ মে/এমবি