বরিশাল বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়। এই প্রতিষ্ঠানটিতে আটটি পদে মোট ২১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ১৬ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সহকারী রেজিস্ট্রার, কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, অফিস সহায়ক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বরিশাল বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম অনলাইনে https://www.bu.ac.bd/ এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করে অথবা বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশালের ডিসপ্যাচ শাখা থেকে ফরমপ্রতি ৫০ টাকা দিয়ে ফরম সংগ্রহ করতে হবে।

ফরম পূরণ করে সংশ্লিষ্ট কাগজপত্রসহ গ্রেড-৪-ভুক্ত পদের জন্য ১১ সেট, গ্রেড-৫ থেকে গ্রেড-৯-ভুক্ত পদের জন্য আট সেট এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০-ভুক্ত পদের জন্য ৩ সেট আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সনদ ও নম্বরপত্র এবং প্রশিক্ষণ ও অভিজ্ঞতা (যদি থাকে)-সংক্রান্ত সনদের ছায়ালিপি; মূল আবেদনপত্রের সাথে সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি ও প্রতি সেটের সাথে এক কপি রঙিন ছবি এবং অনলাইনে সম্পন্নকৃত জন্মসনদ/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ছায়ালিপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: ট্রেজারার, বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ১ থেকে ৫ নম্বর পদের জন্য ৬০০ টাকা; ৬ নম্বর পদের জন্য ৩০০ টাকা; ৭ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৮ নম্বর পদের জন্য ১০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশাল-৮২৫৪।

Nagad

আবেদনের শেষ তারিখ: ১৬ মে ২০২৩।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৬ মে/এমবি